বলিউডি চলচ্চিত্রে ঋতুপর্ণা

0
39
ritu

rituআবার বলিউডি চলচ্চিত্রে কাজ করার জন্য চুক্তিবদ্ধ হয়েছেন ঋতুপর্ণা সেনগুপ্ত। বর্তমানে সুনন্দা শ্যামল মিত্র’র ‘এক্সট্রাঅর্ডি-নারী’ চলচ্চিত্রের শুটিং নিয়ে ব্যস্ত আছেন পশ্চিম বঙ্গের এই অভিনেত্রীটি।

জানা যায়’ বলিউডে ঋতুপর্ণার আগামী চলচ্চিত্রটি হবে নগর-ভিত্তিক একটি থ্রিলার। এটি পরিচালনা করবেন হাসনাইন হায়দরাবাদওয়ালা। চলচ্চিত্রটি নির্মিত হবে কয়েকজন মানুষ আর বিশাল অঙ্কের অর্থের দখল নিয়ে। চলচ্চিত্রটিতে ঋতুপর্ণা ছাড়া আরও অভিনয় কবেন ইভলিন শর্মা রোনিত রায় এবং অমিত পুরোহিত।

চলচ্চিত্রটি সম্পর্কে ইউনিটের একজন জানান, “এটি একটি প্রাপ্ত বয়স্কদের জন্য থ্রিলার। প্রত্যেকেই অন্যের কাছ থেকে লাভবান হবার জন্য কৌশল কাজে লাগাবে। কোন চরিত্রকেই পুরোপুরি ভাল বা মন্দ হিসেবে শনাক্ত করা যাবে না। কাহিনীর প্রতিটি চরিত্রেরই একটি রহস্যময় দিক থাকবে যা সম্পর্কে অন্যদের ধারণা থাকবে না। এপ্রিলে শুটিং শুরু হবে”।

ঋতুপর্ণা নিজের ভূমিকা সম্পর্কে জানান’ প্রডাকশন হাউসের অভিষেক মিশ্র আমাকে চলচ্চিত্রটির বিষয়ে যোগাযোগ করেন। আমাকে জানান হয়েছে চরিত্রটির বিভিন্ন দিক থাকবে। আমি তার সঙ্গে ‘আলাপ’ চলচ্চিত্রে কাজ করেছি। স্ক্রিপ্টটি আকর্ষণীয় এবং আমি এই চলচ্চিত্রটিকে কাজ করার কথা বিবেচনা করছি”।