কুমিরের পিঠে চড়ার স্বপ্নে কাল হলো ১২ বছরের শিশু

0
127
crocodiles

crocodilesবিশ্বাস ছিল জলের কুমির তাদের সাথে খেলা করবে। জড়িয়ে ধরে পিঠে তুলে নিবে। ঠিক ছোট বেলায় যেমন শুনেছিল- কুমির আর বানরের গল্পে। কিন্তু এই বিশ্বাসের ফল হলো উল্টো। বিশ্বাসের বশে যেই না জলে নামলো- অমনিই তাদের আক্রমণ করে বসলো কুমির। একজনের হাতে আঘাত করল মারাত্মকভাবে। আর আরেকজনকে খুঁজে পাওয়া যায়নি এখনো। সম্প্রতি এমনই ঘটনা ঘটলো নর্দার্ন অস্ট্রেলিয়ার কাকাডু জাতীয় পার্কে।

ওরা ছিল দুই বন্ধু। উভয়ের বয়স ১২ বছরের মতো হবে। একদিন সখ হলো পার্কের পুকুরে গোসল করবে। ওরা জানতো সেখানে কুমির আছে। কিন্তু তারা এটাও বিশ্বাস করতো। কুমির তো তাদের খাবে না । বরং পিঠের ওপর চড়িয়ে সাঁতার শেখাবে। পুকুরে নামার পর তাদের একজনের হাতে কামড় দেয় কুমির। আর অন্যজনকে এখনো খুঁজে পাওয়া যায়নি।

পুলিশ ও পার্কের নিরাপত্তা কর্মীরা জানায়, কাকাডু জাতীয় পার্কের মুডজিনবেরি বিল্লাবং এলাকায় ছোট বাচ্চাদের সাথে সাঁতার কাটছিল ছেলেটি। এসময় কুমির তার ওপর আক্রমণ চালায়। অন্য একটি ছেলের হাতে কামড় দিয়েছে কুমির। তাকে তৎক্ষানৎ নিকটবর্তী হাসপাতালে নেওয়া হয়েছে। তবে ছেলেটি খুব ভয় পেয়েছে। আমরা হারানো এখনও ছেলেটিকে খুঁজছি।

আহত ছেলেটি জানিয়েছে, আমরা বিশ্বাস করতাম কুমির আমাদের পিঠে তুলে নিবে। সাঁতার শেখাবে। তাই আমরা জলে কুমির থাকা সত্ত্বেও পুকুরে নেমেছিলাম। এমনটি হবে ভাবতে পারিনি।

পরে পুলিশ ও পার্কে নিরাপত্তাকর্মীরা নৌকায় করে হারানো ছেলেকে খোজার চেষ্টা করে । কিন্তু এখনো তারা তাকে খুজেঁ পায়নি। খবর ডেইলি মেইলের।

এস রহমান/