ঢাকার আদাবরে আরএফএল ‘বেস্ট বাই’ আউটলেট উদ্বোধন

0
188
RFL Best Buy outlet

RFL Best Buy outletরোববারে ‘আরএফএল বেস্ট বাই আউটলেট’ চালু করা হয়েছে ঢাকার মোহাম্মদপুরের আদাবরে। এতে প্রায় দুই হাজার ধরনের পণ্য সামগ্রী পাওয়া যাবে।

দেশের বৃহত্তম প্লাস্টিক হাউজহোল্ড, কাস্ট আয়রন ও পিভিসি সামগ্রী প্রস্তুতকারী প্রতিষ্ঠান ‘আরএফএল’ গ্রুপ ঢাকার আদাবর মোহাম্মদপুরে ‘আরএফএল বেস্ট বাই আউটলেট’ চালু করেছে।

এতে প্রাণ ও আরএফএল গ্রুপের চেয়ারম্যান লে. কর্ণেল মাহতাবউদ্দিন আহমেদ (অব.) আনুষ্ঠানিক উদ্বোধন করেন। বেস্ট বাই এর চিফ অপারেটিং অফিসার নবনুর ইসলাম খান, এজিএম ব্র্যান্ড আল্লামা মুর্শিদ মুনিম, ম্যানেজার সেলস শহিদুল ইসলাম, ম্যানেজার ডেভেলপমেন্ট রবিউল হাসান, ম্যানেজার ব্র্যান্ড মেহেদী হাসানসহ আরএফএল সেলস ও মার্কেটিং এর উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ, স্থানীয় ব্যবসায়ী এবং গণ্যমাণ্য ব্যক্তিবর্গ এসময় উপস্থিত ছিলেন।

এলাকাবাসীদের দীর্ঘদিনের চাহিদার পরিপ্রেক্ষিতে ঢাকার আদাবর ১১০৭/এ, বাইতুল আমান হাউজিং সোসাইটি, রিং রোড (আদাবর থানার পাশে) ইহা উদ্বোধন করা হয়।

বেস্ট বাই এর চিফ অপারেটিং অফিসার নবনুর ইসলাম খান জানান, আরএফএল সবসময় ক্রেতাদের চাহিদার প্রতি যত্মশীল এবং সেরা মানের পণ্য প্রস্তুত করে থাকে। আরএফএল এর প্লাস্টিক পণ্য ছাড়াও এখানে ভিশন ব্র্যান্ডের বিভিন্ন ইলেকট্রনিক্স পণ্য পাওয়া যায়। আদাবর এলাকার বাসিন্দাদের চাহিদার পরিপ্রেক্ষিতে এই আউটলেটটি স্থাপন করা হলো। পর্যায়ক্রমে দেশব্যাপী  বিভিন্ন স্থানে ‘আরএফএল বেস্ট বাই আউটলেট’ চালু করা হবে বলে তিনি আরো জানান। এর ফলে ক্রেতাগণ আরএফএল এর পণ্য সম্পর্কে সহজে জানতে পারবেন এবং একই স্থান থেকে নির্ধারিত মূল্যে প্রয়োজনীয় আরএফএল পণ্য কিনতেও পারবেন।

উল্লেখ্য রাজধানীর ওয়ারী, মালিবাগ-চৌধুরী পাড়া, মৌচাক, শেওড়াপাড়া, যাত্রাবাড়ী, সাভার, পোস্তগোলা, নবাবপুর, টঙ্গী, বসুন্ধরা-বারিধারা, সূত্রাপুর, লালবাগ, আজিমপুর, মিরপুর, আদাবর এবং ঢাকার বাইরে  গাজীপুর, নারায়গঞ্জ, ময়মনসিংহ, সিলেটসহ বিভিন্ন স্থানে আরো ৩৬টি ‘আরএফএল বেস্ট বাই আউটলেট’ চালু রয়েছে। (বিজ্ঞপ্তি)

সাকি/