প্রাইম ব্যাংকের বিশ্ব ইজতেমা স্থলে প্রাথমিক চিকিৎসা সেবা প্রদান

0
43
Ijtema

Ijtemaবিশ্ব ইজতেমায় প্রাইম ব্যাংক এর পক্ষ থেকে মুসল্লিদের ফ্রি চিকিৎসা প্রদান করা হয়েছে। ইজতেমার শুরু থেকে শেষ পর্যন্ত এই সেবা কার্যক্রম সম্পূর্ণ বিনা পয়সায় শতশত মুসল্লিদেরকে দেওয়া হয়।

সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে ২৪ জানুয়ারী থেকে শুরু হওয়া টঙ্গীর তুরাগ নদীর তীরে মুসলিম বিশ্বের দ্বিতীয় বৃহত্তম ধর্মীয় সমাবেশ ‘বিশ্ব ইজতেমা’ স্থলে “প্রাথমিক চিকিৎসা সেবা ক্যাম্প” চিকিৎসা দিয়েছে প্রাইম ব্যাংক লিমিটেড। চিকিৎসা ক্যাম্পটি উদ্বোধন করেন প্রাইম ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মো. এহসান খসরু। এ সময় ব্যাংকের হেড অব ইমার্জিং মার্কেট হাবিবুর রহমান এবং হেড অব ক্রেডিট এ্যাডমিনিস্ট্রেশন তাহের জামিল উপস্থিত ছিলেন।

এ ক্যাম্প থেকে বিশ্ব ইজতেমা চলাকালীন সময়ে চিকিৎসকগণের সার্বক্ষণিক উপস্থিতিতে  অসুস্থ মুসল্লিদের বিনামূল্যে প্রাথমিক চিকিৎসা, স্বাস্থ্য পরীক্ষা ও প্রয়োজনীয় জরুরী ওষুধপত্র বিতরণ করা হয়। প্রাইম ব্যাংকের নিজস্ব ব্যবস্থাপনায় সার্বক্ষণিক চিকিৎসক, সেবাকর্মী দিনরাত প্রাথমিক সেবা প্রদানে নিয়োজিত ছিলেন।

শুক্রবার সকালে এই প্রাথমিক চিকিৎসা সেবা ক্যাম্প আনুষ্ঠানিকভাবে সেবা কার্যক্রম শুরু করে। প্রাইম ব্যাংক ইসলামিক ব্যাংকিং ডিভিশনের প্রধান ইভিপি আবু জাফর মো. সাইখুল ইসলাম এবং টঙ্গী শাখার প্রধান এসএভিপি মো. নজরুল ইসলাম এর সার্বিক তত্ত্বাবধানে এই কার্যক্রম ইজতেমা শুরু থেকে ২৬ জানুয়ারী পর্যন্ত হয়েছে। (বিজ্ঞপ্তি)

সাকি/