৩টি থ্রি-পিসের দাম ৫৯৯ টাকা

0
344
3 Pis Dress-Trade

3 Pis Dress-Trade Fair-1এবারের বাণিজ্য মেলায় চলছে প্যাকেজের ছড়াছড়ি। পানীয় ও খাবারের প্যাকেজ ছাড়াও মেলায় পাওয়া যাচ্ছে থ্রি-পিসের প্যাকেজ। তাঁতের ৩টি থ্রি-পিসের প্যাকেজের দাম ৫৯৯ টাকা। প্রিন্টের ৩টি থ্রি-পিসের দাম রাখা হচ্ছে ৯৯৯ টাকা।

এছাড়া ইরানি ও লোন থ্রি-পিসের ওপর দেওয়া হচ্ছে বিশেষ ছাড়। এসব থ্রি-পিসে ১০০ থেকে ৪০০ টাকা পর্যন্ত ছাড় দেওয়া হয়েছে। আর এসব অফারের নাম দেওয়া হয়েছে গোল্ডেন অফার।

মেলার ২১ নং প্যাভিলিয়ন কেবিএসে এসব থ্রি-পিস পাওয়া যাচ্ছে।

এ ছাড় দেওয়াতে বেচা-বিক্রি বেশি হচ্ছে বলে অর্থসূচককে জানান স্টলের ম্যানেজার আনিসুর রহমান।

প্যাকেজের কৌশল সর্ম্পকে জানতে চাইলে তিনি বলেন, মেলায় তো লাভের জন্য আসি না। এখানে আসার উদ্দেশ্য হলো পণ্যের প্রচার। আর তা ছাড়া কম লাভে বিক্রি করলে পণ্য বেশি বিক্রি হবে এবং লাভও বেশি হবে।

এদিকে ৯ নং প্যাভিলিয়ন শতরঞ্জিতে পাওয়া যাবে বিভিন্ন ধরনের পাপস। এখানে আকার ভেদে দুইটি জুট পাপস কিনলে একটি ফ্রি, দাম ১৫০ টাকা তবে একটি কিনলে ফ্রি পাবেন না। দুইটি পাইপিং পাপস কিনলে দুইটি ফ্রি। দাম দাম ২০০ টাকা। এক্ষেত্রেও একটা কিনলে ফ্রি পাবেন না।

ফ্রি দেওয়াতে বেচাবিক্রি বেশি কি-না জানতে চাইলে শতরঞ্জির দায়িত্বে থাকা রুবেল জানান, একটি কিনলে একটি ফ্রি শব্দটি শুনেই ক্রেতারা স্টলে ভিড় জমাচ্ছে। আর এ প্রচারে কাটতিও ভালো বলে হচ্ছে।

ধানমন্ডি থেকে মেলায় আগত রোকসানা মিম বলেন, আম্মুর সাথে মেলায় এসেছি, তিন কালারের তিনটা থ্রি-পিস কিনেছি। থ্রি-পিসের প্যাকেজ ৯৯৯ টাকা। ভালোই হলো । একসাথে তিনটা।

মেলায় কেনাকাটা করতে আসা সিফাত বলেন, দুইটা পাপস কিনছি সাথে আরও দুইটা ফ্রি পাইছি। সব জাগায় এখন ফ্রি’র ছড়াছড়ি তাই এরাও ফ্রি দিচ্ছে।

জেইউ/ এআর