আর কোনো সন্ত্রাসী কার্যক্রম বরদাস্ত করা হবে না : প্রধানমন্ত্রী

0
64
hasina
hasina1
ফাইল ছবি

প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা বলেন, দেশে আর কোনো জঙ্গিবাদ এবং সন্ত্রাসী কার্যক্রম বরদাস্ত করা হবে না। শনিবার গাইবান্ধায় শাহ আব্দুল হামিদ স্ট্যাডিয়ামে এক জনসভায় তিনি এ কথা বলেন।

প্রধানমন্ত্রী বলেন, “আমরা দেশে উন্নতি করে যাচ্ছি আর তারা একের পর এক ধ্বংস করে যাচ্ছে।  আমরা সুন্দর সুন্দর রাস্তা করে দিচ্ছি, আর জামায়াত-শিবির-বিএনপি ওইসব রাস্তা কেটে ধ্বংস করছে।  সন্ত্রাসীদের আর ছাড় দেওয়া হবে না। যারাই সন্ত্রাসী করবে তাদের বিরুদ্ধে পদক্ষেপ নিবে সরকার।”

শেখ হাসিনা বলেন, আঠারো দলীয় জোটের হরতাল অবরোধে ১১৭টি স্কুল তারা পুড়িয়ে দিয়েছে। স্কুলের ওপর বিএনপির নেত্রীর এত ক্ষোভ কেন? কারণ হিসেবে তিনি বলেন, খালেদা জিয়া মেট্রিক পরীক্ষায় মাত্র দুটি বিষয়ে পাশ করেছেন। একটি অংক, অপরটি হচ্ছে উর্দু। অংকে পাশ করেছেন কারণ- তিনি দুর্নীতি খুব ভালো বোঝেন, তাই অংকে পাশ করেছেন । আর উর্দুতে পাশ করেছেন কেননা তিনি বাংলাদেশি স্বাধীনতায় বিশ্বাস করেন না। তার দিলে আছে পেয়ারে পাকিস্তান।

গাইবান্ধাবাসীর উদ্দেশে শেখ হাসিনা বলেন, গাইবান্ধার প্রতিটি পরিবারের জন্য একটি করে বাড়ি ও একটি খামার নিশ্চিত করা হবে, সবাইকে একটি করে পাকা বাড়ি করে দেওয়া হবে, না পারলে অন্তত একটি করে টিনশেড বাড়ি করে দেওয়া হবে।

তিনি আরও বলেন, গাইবান্ধার প্রতিঘরে বিদ্যুৎ পৌঁছে দেওয়া হবে। গাইবান্ধাকে অর্থনৈতিক দিক থেকে শক্তিশালী করার জন্য এখানে শিল্প কারখানা গড়ে তোলা হবে।