দুপুরে গাইবান্ধা যাচ্ছেন প্রধানমন্ত্রী

0
68
hasina

hasinaআওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা গাইবান্ধায় যাচ্ছেন আজ। তিনি সেখানে বিএনপি ও জামায়াত-শিবির নেতাকর্মীদের হামলায় নিহত ও আহত পরিবারের সদস্যদের সঙ্গে সাক্ষাৎ করবেন। এবং সেখানে ব্রিজ, ইনস্টিটিউট, নার্সিং ইনস্টিটিউটসহ ১৮টি প্রকল্প উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন। পরে তিনি গাইবান্ধা জেলা আওয়ামী লীগ আয়োজিত এক জনসমাবেশে ভাষণ দেবেন।

গাইবান্ধা জেলা আওয়ামী লীগের সাধারণ-সম্পাদক আবু বকর সিদ্দিক জানান, শেখ হাসিনাকে স্বাগত জানাতে ইতোমধ্যে তোরণ, ব্যানার ও ফেস্টুনে  সাজানো হয়েছে পুরো শহরটি। প্রধানমন্ত্রী গাইবান্ধায় ১৮টি প্রকল্প উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন বলে জানতে পেরেছি।

এদিকে, স্থানীয় প্রশাসন সূত্রে জানা গেছে, শনিবার দুপুরে শেখ হাসিনা বিমানবাহিনীর একটি হেলিকপ্টারে গাইবান্ধায় পৌঁছবেন এবং বিএনপি ও জামায়াত-শিবিরের হামলায় আহত এবং নিহত পরিবারের সদস্যদের সঙ্গে সাক্ষাৎ করবেন।

প্রধানমন্ত্রী বিকেলে শাহ আবদুল হামিদ স্টেডিয়ামে ফলক উন্মোচনের মাধ্যমে গাইবান্ধা টেক্সটাইল ভোকেশনাল ইনস্টিটিউট, গোবিন্দগঞ্জ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন, প্রতিটি ১ হাজার টন ধারণ ক্ষমতাসম্পন্ন ৬টি খাদ্যগুদাম, সাঘাটা, পলাশবাড়ি ও সুন্দরগঞ্জ উপজেলায় ৩১ শয্যার হাসপাতাল ৫০ শয্যায় উন্নীতকরণ ও জেলায় ইপিআই স্টোরের উদ্বোধন, পলাশবাড়ি ও ফুলছড়ি থানা ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপনসহ আরও অনেক প্রকল্প ও ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন।

উল্লেখ্য, এর আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ১৯৯৬ সালে এবং সর্বশেষ ২০০৫ সালে গাইবান্ধা সফরে গিয়েছিলেন।