গ্রাম্য বধূ রিচি

0
179
richi

richiএবার গ্রাম্য বধুর চরিত্রে দেখা যাবে অভিনেত্রী রিচিকে। অভিনয়ে রিচি এখনো এতটাই সিরিয়াস যে গ্রাম্য বধূর চরিত্রে অভিনয়ের জন্য শুটিং শুরুর আগেই দিন-রাত জেগে ভালোভাবে স্ক্রিপ্টটি পড়ছেন। এমন কী চরিত্রের সঙ্গে নিজেকে মানানসই করে তোলার জন্য খাওয়া দাওয়াতেও এনেছিলেন কিছুটা পরিবর্তন। যে কারণে সকাল আহমেদের পরিচালনায় মাতিয়া বানু শুকুর রচনায় যখন রিচি ‘মজনু মিয়ার ভাতের হোটেল’ নাটকে লাইজু চরিত্রে অভিনয়ের জন্য ক্যামেরার সামনে এসে দাঁড়ান তখন তাকে চেনাই যাচ্ছিল না।

নাটকটিতে লাইজুর বেগুনের ঝোলের বিশেষ স্বাদের কারণে মজনু মিয়ার ভাতের হোটেলে অনেক বেচাকেনা হয়। কিন্তু মজনু-লাইজুর ঘরে সন্তান আসে না বলে ভালোবেসে মজনু বিয়ে করে বিলকিসকে। লাইজু চলে যায় অন্য কোথাও। মজনু-বিলকিসের ঘরে সন্তান আসে। কিন্তু সে সন্তান এক সময় অসুস্থ হয়ে পড়ে। আর এভাবে এগিয়ে যেতে থাকে নাটকটির গল্প।

নাটটিতে নাম ভূমিকায় অর্থাৎ মজনু মিয়া চরিত্রে অভিনয় করেছেন মাজনুন মিজান এবং বিলকিস চরিত্রে অভিনয় করেছেন মৌসুমী হামিদ।

নাটকটি সর্ম্পকে রিচি বলেন, ভালো গল্প ছাড়া এখন আর কাজ করছেন না তিনি। এ নাটকে তার চরিত্রটি অসাধারণ। দর্শকের ভালো লাগবে বলে তিনি আশা করছেন।

ঢাকার অদূরে পূবাইলের মধ্যে নাটকটির শুটিং সম্পন্ন হয়েছে। নাটকটি ভালোবাসা দিবসে একটি চ্যানেলে প্রচারিত হবে।

এদিকে, আজ রাত ৮টা ১৫ মিনিট থেকে বাংলাভিশনে প্রচারিত হতে হচ্ছে রিচি অভিনীত অনিমেষ আইচ পরিচালিত নতুন ধারাবাহিক নাটক ‘তুমি’। এই নাটকটিতে রিচি ছাড়াও আরও অভিনয় করেছেন- আবুল হায়াত, লায়লা হাসান, দীপান্তিতা হালদার, ফারুক আহমেদ, ভাবনা, শাকিল আহমেদ, দিলারা জামান, হাসান ইমান, দীপক সুমন প্রমুখ।

কেএফ