মেলায় ২৫ শতাংশ ছাড়ে নাদিয়া ফার্নিচার

0
339
nadia furni

nadia furniঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় নাদিয়া ফার্নিচারের গৃহস্থালির নানা রকমের আসবাবপত্র প্রদর্শনী চলছে। আর মেলা উপলক্ষে এসব পণ্য সর্বোচ্চ ২৫ শতাংশ পর্যন্ত ছাড়ে পাওয়া যাচ্ছে।

জানা যায়, নাদিয়া ফার্নিচার তৈরিতে ৩ ধরনের কাঠ ব্যবহার করা হয়। দেশি মেহগনি, গর্জন কাঠ এবং কানাডা থেকে আমদানি করা রেড কাঠ। এই ৩ ধরনের রংয়ে পাওয়া যায় নাদিয়ার এসব আসবাবপত্র। ন্যচারাল, এন্টিগ এবং রানিং রংয়ের আবরণে তৈরি নাদিয়ার আসবাবপত্র দেখতেও বেশ সুন্দর।

এবারের বাণিজ্য মেলায় বিভিন্ন পণ্যের প্যকেজে অনেক ছাড় রয়েছে। যেমনঃ ডাইনিং সেট ৬টি চেয়ার ও ১টি টেবিলের মূল্য ধরা হয়েছে ৫২ হাজার টাকা থেকে ৮৭ হাজার টাকা। সোফা সেট ৫টি চেয়ার ও একটি সেন্ট্রাল টেবিলের দাম ধরা হয়েছে ৪৫ হাজার টাকা থেকে ৮১ হাজার টাকা পর্যন্ত। এছাড়া কাঠের বিছানার দাম ধরা হয়েছে ২০ হাজার থেকে ৩৫ হাজার টাকা পর্যন্ত।

মেলা স্টলে এসব পণ্যের অনেক প্রদর্শনী রয়েছে। ক্রেতারা দেখে শুনে পছন্দ করে কিনতে পারবেন বলে বলেন, মেলার স্টলে থাকা বিপণন প্রধান কর্মকর্তা মোঃ আহসান আজিজ সোহাগ।

তিনি আরও বলেন, নাদিয়া ফার্নিচার ক্রেতাদের রুচির প্রতি আস্তা তৈরি করেছে। আমরা উন্নতমানের আসবাব তৈরি করে সততার সাথে কাজ করে যাচ্ছি। মজবুত ও বাহারি পণ্য ক্রেতাদের আকৃষ্ট করছে। পণ্য ক্রয়ের পর ১ বছর বিক্রয়োত্তর সেবা দিয়ে আসছে বলে জানান তিনি।

কবির