দু’শ তিন’শ কোটির তোয়াক্কা করি না: সালমান

0
50
salman

Salman-Khan_6হিন্দি ছবির বক্স অফিসে রাজত্ব করাটা কি তিন খানের জন্য একচেটিয়া হয়ে যাচ্ছে? কয়েক বছরে বক্স অফিসের আয়ের দিকে তাকালে তাই তো মনে হয়। গত বছরটাই দেখুন। শাহরুখ খানের ‘চেন্নাই এক্সপ্রেস’ করল ৪২২ কোটি রুপির ব্যবসা আর আমির খানের ‘ধুম থ্রি’ তো ভারতীয় বক্স অফিসে হয়ে গেল মাইলফলকই। শাহরুখ আর আমিরের পর এবার কি সালমান খানের পালা? বক্স অফিসে শীর্ষে অবস্থান করে নেওয়াটা ‘সাল্লু ভাই’য়ের জন্য নতুন কিছু নয়। হ্যাটট্রিক তো করেছেনই। ‘দাবাঙ ২’ দিয়ে ২০১২ সালের ডিসেম্বরে চতুর্থবারের মতো বক্স অফিসের শীর্ষ অবস্থানে ওঠেন। অবস্থা দেখে মনে হতে পারে, সালমানের ছবি দিয়ে ২০০-৩০০ কোটি রুপির ব্যবসা করাটা এক প্রকার ডাল-ভাত।

তবে এসব নিয়ে সালমানের চিন্তা উল্টো। তিনি সাফ জানিয়ে দিলেন, ২০০ কিংবা ৩০০ কোটির ক্লাবের তোয়াক্কা করি না আমি। এই কোটির সিড়িতে পা-ও রাখতে চাই না। আমি চাই, অভিনয় করতে, দর্শকের চোখে সেরা অভিনেতা থাকতে।‘জয় হো’ সিনেমার আয় যাই হোক না কেন তাতেই আমি খুশি।

উল্লেখ্য, ২০১৩-তে সালমান খানের কোনো ছবি মুক্তি পায়নি। এর আগে সালমানের অভিনীত দাবাং, রেডি, বডিগার্ড, এক থা টাইগার, দাবাং-টু ১০০ কোটি রুপীর ব্যবসা করেছে হিন্দি ছবির বক্স অফিসে। ‘জয় হো’ সিনেমার পরিচালক সাল্লু ভাইয়ের ছোট ভাই সোহেল খান। এতে সালমানের বিপরীতে নতুন নায়িকা হিসেবে অভিনয় করেছেন ডেইজী শাহ।ছবিটি আজই মুক্তি পাচ্ছে। খবর দ্য টাইমস অব ইন্ডিয়ার।

এস রহমান