ঝিনাইদহের শৈলকুপা নির্বাচনে আ.লীগ প্রার্থী মনোনীত

0
186
Shailkupa Upozila Nirbachon

Shailkupa Upozila Nirbachonউপজেলা নির্বাচনের জন্য ঝিনাইদহের ৪টি উপজেলায় প্রার্থী বাছাই শুরু করেছে আওয়ামী লীগ। বুধবার জেলার শৈলকুপা উপজেলায় প্রার্থী বাছাই করেছে আওয়ামী লীগ নেতারা।

এ উপলক্ষ্যে বুধবার শৈলকুপা ওয়াপদা মোড়ে উপজেলা আওয়ামী লীগ এক বর্ধিত সভার আয়োজন করে। এতে জেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক মৎস্য ও প্রাণী সম্পদ প্রতিমন্ত্রী আব্দুল হাই এমপি এবং জেলা আওয়ামী লীগের সাধারণ-সম্পাদক অ্যাড. আজিজুর রহমানসহ সকল ইউনিয়ন ও উপজেলা আওয়ামী লীগের অংঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বৈঠক শেষে শৈলকুপা উপজেলা আওয়ামী লীগের প্রার্থী হিসাবে দলের সাধারণ-সম্পাদক শিকদার মোশাররফ হোসেন সোনা’কে প্রার্থী ঘোষণা করা হয়। অপরদিকে বর্তমান ভাইস চেয়ারম্যান জাহিদুন্নবী কালু’র সঙ্গে প্রার্থী প্রতিদ্বন্দ্বিতায় লড়ছেন প্রভাবশালী ঠিকাদার ও ১৩ নং উমেদপুর ইউনিয়ন চেয়ারম্যান সাব্দার হোসেন মোল্লার ছেলে শামীম হোসেন মোল্লা।

উভয়ের মধ্যে শৈলকুপা আওয়ামী লীগের রাজনৈতিক নেতাকর্মীর মতভেদ দেখা দেওয়ায় দলীয়ভাবে চূড়ান্ত প্রার্থীর নাম ঘোষণা করা হয় নি। তবে ধারণা করা হচ্ছে আওয়ামী লীগ থেকে উপজেলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে শামীম হোসেন মোল্লার নাম ঘোষণা হতে পারে। এছাড়া উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান পদে আফরোজা নাসরিন লিপিকে পুনরায় দলীয় প্রার্থী হিসেবে ঘোষণা করা হয়েছে।

কেএফ