বর্তমান সরকারের সময়েই দ্বিতীয় পদ্মা সেতু হবে : মোশাররফ

0
40
Minister
প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন

Minister pic 1প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, বর্তমান সরকারের সময়েই দৌলতদিয়া-পাটুরিয়ায় দ্বিতীয় পদ্মা সেতু নির্মাণ করা হবে। তিনি বলেন সেতু নির্মাণ করে ফরিদপুরে থেকেই প্রতিদিন ঢাকায় গিয়ে অফিস করবো। মন্ত্রী  শিক্ষা ও স্বাস্থ্যসহ তিনটি খাতে উন্নয়ন করবে বলে জনতার কাছে অঙ্গিকার করেন।

তিনি বলেন, ফরিদপুরের মধ্য দিয়ে প্রবাহিত কুমার নদীকে খননের মাধ্যমে পূর্ণ যৌবনা করা হবে।

বৃহস্পতিবার বিকেলে ফরিদপুর শহরের ইমামউদ্দিন স্কয়ারে ফরিদপুর জেলা আওয়ামী লীগ আয়োজিত সংবর্ধনা সভায় মন্ত্রী কথাগুলো বলেন। খন্দকার মোশাররফ হোসেনকে পুনরায় সরকারের মন্ত্রীসভার সদস্য করায় জেলা আওয়ামী লীগ ও বিভিন্ন সংগঠনসহ সর্বস্তরের জনতা এ সংবর্ধনা দেয়।

জেলা আওয়ামী লীগের সভাপতি কাজী জায়নুল আবেদীনের সভাপতিত্বে গনসংবর্ধনা অনুষ্ঠানে সিরাজগঞ্জ-২ (সদর) আসনে সাংসদ, প্রবাসী কল্যাণ মন্ত্রীর জামাতা অধ্যাপক ডা. হাবিব এ মিল্লাত, কেন্দ্রীয় আওয়ামী লীগের উপদেষ্ঠা পরিষদের সদস্য এসএম নুরুন্নবী, আওয়ামী লীগ নেতা খন্দকার মোহতেশাম হোসেন বাবর, জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক মোকাররম মিয়া বাবু, জেলা যুবলীগের আহবায়ক খন্দকার নাজমুল ইসলাম লেভী, ছাত্রলীগ নেতা ফাহাদ বিন ওয়াজেদ ফাহিম, স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক শওকত আলী জাহিদ, জেলা শ্রমিক লীগের আহবায়ক মো. আক্কাস হোসেন, পৌর মেয়র শেখ মাহাতাব আলী মেথু, নারী নেত্রী আসমা আক্তার মুক্তা বক্তব্য রাখেন।

এর আগে আওয়ামী লীগের জেলা, থানা ও ইউনিয়ন পর্যায়ের নেতাকর্মীরা সহ জেলা বিভিন্ন সাহিত্য, সাংস্কৃতিক ও সামাজিক সংগঠন মন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জানান।

সাকি/