চট্টগ্রামে বিচ্ছিন্ন ঘটনার মধ্য দিয়ে চলছে অবরোধ
শুক্রবার, ১৮ই সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
today-news
brac-epl
প্রচ্ছদ » চট্টগ্রাম ও বন্দর

চট্টগ্রামে বিচ্ছিন্ন ঘটনার মধ্য দিয়ে চলছে অবরোধ

Chittagong Mapচট্টগ্রাম নগরীতে ককটেল বিস্ফোরণ, ধাওয়া পাল্টা ধাওয়া এবং কিছু বিচ্ছিন্ন ঘটনার মধ্যদিয়ে চলছে অবরোধ ও অর্ধবেলা  হরতাল। নগরীর ইপিজেড থানার সল্টগোল এলাকায় সোমবার রাত দেড়টার দিকে চলন্ত কাভার্ড ভ্যানে পেট্রল বোমা ছুঁড়ে অবরোধকারীরা। বোমার বিস্ফোরণে চালক মাহবুব (৩০) নিহত হয়েছে। অগ্নিদগ্ধ হয়েছে আরো দু’জন।
এদিকে মিরসরাই উপজেলার বড়তাকিয়া এলাকায় রেললাইল উপড়ে ফেলে অবরোধকারীরা। বিকল্প পথে রেল চলাচল স্বাভাবিক রাখে কর্তৃপক্ষ।

চট্টগ্রামে ১৮ দলের অবরোধের সঙ্গে চলছে যুবদল ও ছাত্রদলের হরতাল। চট্টগ্রামে  শীর্ষ নেতাদের গ্রেফতার ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মঙ্গলবার আধাবেলা হরতালের ডাক দেয়।

নগরীর  এ. কে খান ইস্পাহানি মোড়, বহদ্দারহাট ও বাস টার্মিনাল এলাকায় ককটেল বিস্ফোরণ করে পিকেটাররা। এসময় পুলিশের সাথে ধাওয়া ও  পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।

সকাল থেকে এ কে খান ও ইস্পানি এলকায় পুলিশের সাথে অবরোধকরীদের ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।
ইপিজেড থানার সল্টগোল এলাকায় চলন্ত কাভার্ড ভ্যানে পেট্রল বোমা বিস্ফোরণে চালক মাহবুব (৩০)নিহত হয়েছে। অগ্নিদগ্ধ হয়েছে কুমার দাশ(৩৮), মিজান (২০) নামের দু’ব্যাক্তি।

নগরীর ইপিজেড থানার ওসি আবুল মনসুর বলেন, রাত আনুমানিক দেড়টার দিকে কাভার্ড ভ্যানটিতে পেট্রল বোমা নিক্ষেপ করে অবরোধকারীরা। এসময় চালক নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে উল্টে যায় কাভার্ড ব্যানটি। গুরুতর আহত অবস্থায় চালক নিহত হয়। অগ্নিদগ্ধ দু’জনকে পুলিশ চট্টগ্রাম মোডিক্যাল কলেজ হাসপাতালে বার্ণ ইউনিটে ভর্তি করাছে।

এসইউ

এই বিভাগের আরো সংবাদ