আজকের সংবাদপত্র

অর্থসূচক ডেস্ক

0
53
newspapers
newspapers
ছবি: সংগৃহীত

আজ বুধবার প্রকাশিত দেশের বেশিরভাগ সংবাদপত্রে জামায়াতের সহকারী সেক্রেটারি জেনারেল মুহাম্মদ  কামারুজ্জামানের ফাঁসির রায় বহাল রেখে সুপ্রিম কোর্টের আপিল বিভাগের দেওয়া রায়ের অনুলিপি মঙ্গলবার গভীর রাত পর্যন্ত কারা কর্তৃপক্ষের কাছে না পৌঁছানোর খবরটি প্রাধান্য পেয়েছে। তবে প্রস্তুত রয়েছে কামারুজ্জামানের ফাঁসির মঞ্চ ও জল্লাদ।

এছাড়াও আসন্ন সিটি কর্পোরেশন নির্বাচন ও মঙ্গলবার বিকেলে গণভবনে আওয়ামী লীগের ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণের নেতাদের সঙ্গে মতবিমিনময় সভায় প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার দেওয়া বক্তব্য প্রাধান্য পেয়েছে দৈনিকগুলোতে।

দৈনিক প্রথম আলো: আসন্ন সিটি কর্পোরেশন নির্বাচনের খবরটি প্রথম লিড নিউজ করেছে পত্রিকাটি। যার শিরোনাম ‘দায় এড়াচ্ছে ইসি’। যার টিকার হলো: ‘ সিটি করপোরেশন নির্বাচন: আচরন আচরণবিধি লঙ্ঘন’।পত্রিকাটির দ্বিতীয় লিড নিউজের শিরোনাম ‘কারাগারে আদেশের কপি যায়নি’।

দৈনিক সমকালের লিড নিউজের শিরোনাম: ‘অপেক্ষায় কারা কর্তৃপক্ষ’।  পত্রিকাটির দ্বিতীয় লিড নিউজের শিরোনাম ‘ব্যর্থতার গ্লানি নিয়ে ঘরে ফিরেছেন খালেদা জিয়া: প্রধানমন্ত্রী’। মঙ্গলবার বিকেলে গণভবনে আওয়ামী লীগের ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণের নেতাদের সঙ্গে মতবিমিনময় সভায় প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা এ এ মন্তব্য করেন।

দৈনিক ইত্তেফাক: আসন্ন সিটি কর্পোরেশন নির্বাচনের খবরটি প্রধান লিড নিউজ করেছে পত্রিকাটি। যার শিরোনাম ‘সিদ্ধান্তহীনতায় বিএনপি’। যার উপ শিরোনাম: সিটি নির্বাচনে প্রার্থী বাছাই’। পত্রিকাটির দ্বিতীয় লিড নিউজের শিরোনাম ‘ব্যর্থতার গ্লানি নিয়েই উনি ঘরে ফিরেছেন :প্রধানমন্ত্রী’।

দৈনিক কালের কণ্ঠের লিউ নিউজের শিরোনাম ‘কাউন্সিলর প্রার্থীদের নামে অভিযোগের পাহাড়’। পত্রিকাটির দ্বিতীয় লিড নিউজের শিরোনাম ‘ঢাকা সরগরম প্রচারণায়’’।

দ্য ডেইলি স্টার পত্রিকার লিড নিউজের শিরোনাম: ‘ঢাকা সরগরম প্রচারণায়’। পত্রিকাটির দ্বিতীয় লিড নিউজের শিরোনাম ‘

Green, clean, healthy l’ ।

এসএম/