ফুজিফিল্মের দারুণ চমক : ছবি ওঠানোর ১০ সেকেন্ডেই প্রিন্ট

0
165
Fujifilm-camera

Fuzifilm-cameraআর ঝামেলা নয়। এবার প্রিয়জনের ছবি ওঠাবেন আর সাথে সাথে গিফট করবেন। বেঁচে যাবেন দোকানে গিয়ে কষ্ট করে প্রিন্ট দেওয়ার ঝামেলা থেকে। শুধু তাই নয়, উপহার হিসেবে সাথে পাবেন একটা অ্যালবাম, স্পোর্টস ব্যাগ ও সাকিব আল হাসানের অটোগ্রাফযুক্ত ব্যাট।

আর আশ্চর্য হওয়ার মতো যে সুযোগ পাবেন তা হলো সাকিব আল হাসানের সাথে টি-টোয়েন্টি ক্রিকেট ম্যাচ খেলার চান্স। সব মিলিয়ে এ সুবর্ণ সুযোগটি এনে দিয়েছে ফুজিফিল্ম।

এই ক্যামেরাগুলোর আকর্ষণীয় দিক হলো ছবি ওঠানোর সর্বোচ্চ ১০ সেকেণ্ডের মধ্যেই প্রিন্ট বের হবে।

তবে মজার বিষয় হলো সাকিব আল হাসান খেলবেন পক্ষ ও বিপক্ষ উভয় দলে। এক পক্ষে করবেন ব্যাটিং অন্য পক্ষে তাদেরই প্রতিদ্বন্দ্বী হয়ে করবেন বোলিং। আর খেলাটি অনুষ্ঠিত হবে গুলশান ইয়ুথ ক্লাব মাঠে। ২১ জানুয়ারি খেলার তারিখ সম্পর্কে জানিয়ে দেওয়া হবে।

১৯তম বাণিজ্য মেলায় এই প্রথমবারের মতো ফুজিফিল্ম তরুণদের জন্য নিয়ে এল ইনস্ট্যাক্স ইনস্ট্যান্ট ক্যামেরা। তবে এই সুযোগগুলো পেতে আপনাকে কিনতে হবে যেকোনো মডেলের একটি ক্যামেরা। ইনস্ট্যাক্স মিনি ৭এস, দাম ৫ হাজার ৪৯০ টাকা, ইনস্ট্যাক্স মিনি৮ দাম ৫ হাজার ৯৯০ টাকা, ইনস্ট্যাক্স মিনি২৫ দাম ৮ হাজার ৫০০ টাকা ও এর দাম ধরা হয়েছে ০ হাজার ৯৯০ টাকা। মেলায় ৩২নং পেভিলিয়নে এ চার মডেলের ক্যামেরা পাওয়া যাবে।