লা লিগায় মৌসুমের প্রথম হার মেসিবিহীন বার্সার
বৃহস্পতিবার, ২৪শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
today-news
brac-epl
প্রচ্ছদ » খেলাধুলা

লা লিগায় মৌসুমের প্রথম হার মেসিবিহীন বার্সার

346242hp2টানা ২০ ম্যাচ জয়ের পর মৌসুমের ১৪তম ম্যাচে প্রথম হারের স্বাদ নিতো হলো অপরাজেয় বার্সেলোনাকে। অ্যাথলেটিক বিলবাওয়ের মাঠে ১-০ ব্যবধানে হেরে  মেসিবিহীন বার্সাকে থেমে যেতে হয়েছে টানা জয়ের রেকর্ডকে সমৃদ্ধের পথ থেকে।

রোববার স্বাগতিক অ্যাথলেটিক বিলবাও এর বিপক্ষে মেসিবহীন ফরোয়ার্ড লাইনে ছিলেন ফ্যাব্রিগাস-নেইমার- অ্যালেক্সিস সানচেজ ত্রয়ী। খেলার ১২ মিনিটের মাথায় নেইমারের শট ফিরিয়ে  বিলবাও গোলরক্ষক গোর্কা ইরাইজোজ গোল থেকে বঞ্চিত করেন বার্সাকে। ১৮মিনিটে জাভি আবারো দুর্দান্ত একটি বল বাড়িয়ে দেন, কিন্তু তার কোনো সতীর্থ বলে পা ছোঁয়াতে ব্যর্থ হয়।

প্রথমার্ধে গোলশূন্য খেলা শেষ হওয়ার পর দ্বিতীয়ার্ধে শুরু থেকেই বার্সাকে চেপে ধরে বিলবাও। মাঝখানে ফ্যাব্রিগাসের বাড়িয়ে দেওয়া সহজ বলেও গোল মিস করেন নেইমার। অ্যাথলেটিক ডিফেন্ডার আন্দের ইতুরাসপে নেইমারকে ফাউল করে হলুদ কার্ড দেখলে কাছ থেকে ফ্রি-কিক নিয়েও গোল করতে পারেননি ফ্যাব্রিগাস।কিন্তু বার্সা রক্ষণ ভাগকে ব্যতিব্যস্ত করে রাখা বিলবাও গোল পেয়ে যায় ম্যাচের ২০ মিনিট বাকি থাকতে। হেরেরার পাস থেকে খেলার ৭০ মিনিটে স্পেন জাতীয় দলের  খেলোয়াড় মিউনিয়ান  বার্সার জালে বল জড়ান।

এ হারের ফলে বার্সেলোনার পয়েন্ট অ্যাটলেটিকো মাদ্রিদের সমান হয়ে গেল। যদিও গোল ব্যবধানে বার্সেলোনাই শীর্ষে আছে। রিয়াল মাদ্রিদের চেয়ে এখন তিন পয়েন্ট এগিয়ে থাকল বার্সা। ১৫ ম্যাচে সমান ৪০ পয়েণ্ট নিয়ে শুধু গোল ব্যবধানে এগিয় থাকলো তারা। সমান ম্যাচ খেলে তৃতীয় স্থানে থাকা রিয়াল মাদ্রিদের সংগ্রহ ৩৭ পয়েন্ট।

 

নয়ন

এই বিভাগের আরো সংবাদ