কটিয়াদীতে তিন বছরের শিশু ধর্ষিত

0
80

dhorsitoকিশোরগঞ্জের কটিয়াদীতে লম্পটের হাতে তিন বছর বয়সী এক শিশু ধর্ষিত হয়েছে। এতে শিশুটি গুরুতর আহত হয়েছে। স্থানীয়রা রক্তাক্ত অবস্থায় শিশুটিকে উদ্ধার করে প্রথমে উপজেলা ও পরে জেলা সদর হাসপাতালে পাঠিয়েছে।

এ ঘটনায় এলাকায় ক্ষোভ বিরাজ করছে। পুলিশ ঘটনায় জড়িত লম্পটকে গ্রেপ্তারে অভিযান চালিয়েছে বলে জানা গেছে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, শনিবার সকাল ১১টায় উপজেলার মসূয়া ইউনিয়নের মসূয়া গ্রামের আ. মান্নানের ছেলে বখাটে হিরণ মিয়া (১৬) পাশের বাড়ির তিন বছর বয়সী এক শিশু কন্যাকে মাঠে খেলা করতে দেখে। এ সময় লম্পট হিরণ কুল (বড়ই) দেওয়ার কথা বলে ফুঁসলিয়ে পাশের একটি বাগানের ভেতর নিয়ে শিশুটিকে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। এ সময় শিশুটির ডাকচিৎকারে পাশের জমিতে চাষাবাদে ব্যস্ত লোকজন এগিয়ে এলে হিরণ দৌড়ে পালিয়ে যায়। খবর পেয়ে ধর্ষিতার পিতা-মাতা ঘটনাস্থলে গিয়ে রক্তাক্ত অবস্থায় শিশুটিকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যায়। পরে উন্নত চিকিৎসার জন্য শিশুটিকে জেলা সদর হাসপাতালে পাঠানো হয়। এ ঘটনায় স্থানীয় লোকজনের মাঝে চরম ক্ষোভ বিরাজ করছে। এলাকাবাসী এ ঘটনার দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন।

কটিয়াদী থানার ওসি এমদাদুল হক ঘটনার সত্যতা স্বীকার করে জানান, ঘটনার পরপরই লম্পট হিরনের বাড়িতে অভিযান চালানো হয়। সে পলাতক রয়েছে। অপরাধীর বিরুদ্ধে কঠোর আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সাকি/