প্রিয়জনের ছবি ফুটে উঠবে মগ ও টি-শার্টে

0
662

mogমগ, প্লেট, টাইলস, টি-শার্টে মাত্র ২০ মিনিটের মধ্যেই প্রিয়জনের ছবি ও বিভিন্ন ধরনের লোগো ফুটিয়ে তুলতে পারবেন। আপনি হার্ড কিংবা সফ্ট যে কোনো ছবি দিলেই মূহূর্তেই আপনজনকে তাক লাগিয়ে দিতে পারবেন।

এছাড়া ম্যাজিক মগে ছবি দেখে আবার সে ছবি আউট করা যায়। তবে সেক্ষেত্রে প্রয়োজন হবে গরম পানির।এ মগটিতে ছবি প্রিন্ট করে রাখলে সাধারণত তা দেখা যায় না। তবে মগটি গরম পানিতে রাখার সাথে সাথেই ফুটিয়ে উঠবে প্রিন্ট করা সে ছবি।

এছাড়া বিয়ের ক্রেস্ট, সম্মাননা ক্রেস্ট এবং ট্রে-তে ও এসব ছবি প্রিন্ট করা যাবে।

মগ, প্লেট ও ট্রে তে ছবি ফুটিয়ে প্রত্যেকটা পণ্য কিনতে হলে সাইজ অনুযায়ী গুণতে হবে ৩শ থেকে ৪শ টাকা। তবে ম্যাজিক মগ কিনতে হলে লাগবে ৫শ টাকা। আর প্রিন্ট করা টি-শার্ট কিনতে লাগবে ৩শ থেকে সাড়ে ৩শ টাকা।

তবে কর্পোরেট গ্রাহকদের জন্য রয়েছে বিশেষ ছাড়ের ব্যবস্থা।

অবাক করার মত এসব পণ্য বাণিজ্য মেলায় নিয়ে এসেছে আলাপি ডিজিটিাল ডিজাইন নামের একটি কোম্পানি।

নতুন পণ্য সম্পর্কে জানতে চাইলে এর মালিক আজাদুল হক আজাদ অর্থসূচককে জানান, এটি একটি ডিজিটাল পদ্ধতি। বাজারে এর কাটতি ভাল হচ্ছে। প্রতিদিন অসংখ্য ক্রেতা কিনছেন। মেলায় আনার পর থেকেই দর্শনার্থীদের ব্যাপক সাড়া পাচ্ছি।

তবে ক্রেতা-দর্শনার্থীরা দাম বেশি ধরা হয়েছে বলে জানান। রাজধানীর মগবাজার থেকে মেলায় আসা নাহার আক্তার অর্থসূচককে বলেন, ছোট একটা ম্যাজিক মগের দাম ৫শ টাকা নিচ্ছে। দাম অনেক বেশি। দাম কিছুটা কমালে বেশি করে কিনতে পারতাম।

এদিকে দাম সম্পর্কে আজাদ বলেন, মেলায় অনেক টাকা ব্যয় করে স্টল নিয়েছি তাছাড়া ৮ থেকে ১০ জন কর্মচারী কাজ করছে। এদের বেতন ও খরচ এখান থেকেই দিতে হয়। তাই দাম একটু বেশি রাখতে হয়।

জেইউ/সাকি