গণভবনে পিঠা টানাটানির উৎসব চলছে: ওসমান ফারুক

0
73
BNP

BNPজানুয়ারির ৫ তারিখ নির্বাচন ছিল না তা ছিল মূলত ভোট চুরির নির্বাচন। আর সেই নির্বাচনে জয়ী হয়ে আজ গণভবনে পিঠা উৎসব নয় পিঠা টানাটানির উৎসব করছে সরকার বলে মন্তব্য করেছেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ড.ওসমান ফারুক।

শনিবার বেলা ১২ টার দিকে রাজধানীর জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান বীর উত্তম এর ৭৮ তম জন্মবার্ষিকী উপলক্ষে দলটির আয়োজিত এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

এ সম্য় ড. ওসমান ফারুক বলেন, ৫ জানুয়ারি সরকার একতরফা প্রহসনের নির্বাচন করে বাংলাদেশের গণতন্ত্রকে ধ্বংস করে দিয়েছে।

ক্ষমতাসীন শাসক দলের অনেকেই বলেন জিয়াউর রহমান নাকি মুক্তিযোদ্ধা ছিলেন না সরকারি দলের নেতাকর্মীদের প্রতি এমন অভিযোগ করে তিনি বলেন, বাংলাদেশ স্বাধীনের প্রথম ঘোষণাটি আমরা প্রথমবার তার কন্ঠেই শুনেছি। তিনি শুধু মুক্তিযোদ্ধাই ছিলেন না তার বীরত্বের জন্য মহান মুক্তিযুদ্ধে বীর উত্তম খেতাবটাও অর্জন করেছিলেন।

বিএনপির প্রচার সম্পাদক জয়নুল আবেদীন ফারুকের সঞ্চালনায় এবং দলের স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেনের সভাপতিত্বে এ সময় সভায় আরও উপস্থিত ছিলেন, বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. মঈন খান, বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ওসমান ফারুক, শওকত মাহমুদ, অধ্যাপক ও বিশিষ্ট রাষ্ট্রবিজ্ঞানী ড. এমাজ উদ্দিন আহমেদ, অধ্যাপক মাহফুজুল্লাহ, পিয়াস করিম, বাংলাদেশ ফেডারেল ইউনিয়নের সভাপতি রুহুল আমিন গাজী, জাতীয় প্রেসক্লাবের সভাপতি কামাল উদ্দিন সবুজ প্রমুখ।

এমআর