রাজশাহীতে ‘বেটিং’ এর প্রিমিয়ার শো অনুষ্ঠিত

0
29
rajshahi

rajshahiপড়াশোনা, বন্ধুবান্ধব ও পরিবার নিয়ে ভালোই কাটছিল কলেজছাত্র ইমনের জীবন। তবে এরই মাঝে এক বন্ধুর যোগসাজসে জড়িয়ে পড়ে  বেটিং নামক জুয়ায়। ধীরে ধীরে জুয়াড়ি চক্রের প্রলোভনে পড়ে তার সবকিছু শেষ হয়ে যায়। এমনই এক গল্প নিয়ে রাজশাহীতে নির্মিত স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র বেটিং।

বরেন্দ্র প্রোডাকশন হাউসের কারিগরি সহযোগিতায় রাজশাহীতে নির্মিত চলচ্চিত্রটির প্রিমিয়ার শো শুক্রবার অনুষ্ঠিত হয়েছে। মহানগরীর বড়কুঠি পদ্মার পাড়ে সন্ধ্যা ৬টায় এ শো অনুষ্ঠিত হয়।

মৌ এর পরিচালনায় এবং এমএসএইচ বাপ্পি ও আল ফারাবি মাহমুদের প্রযোজনায় এ চলচ্চিত্রে অভিনয় করেছেন ইমন, জয়, রিগ্যান ও রাব্বিসহ আরও অনেকে। চিত্রগ্রহণে ছিলেন সাঈদ আফ্রিদি। বেটিং এর কাহিনী ও চিত্রনাট্যে ছিলেন ইমন মাহমুদ।

নির্মাতারা জানান, স্বল্পদৈর্ঘ্য এ চলচ্চিত্রটির পরিচালক, কাহিনীকার, অভিনেতা-অভিনেত্রী, ক্যামেরাম্যানসহ সকল কলাকুশলী রাজশাহীর। চলচ্চিত্রটিতে তুলে ধরা হয়েছে ক্রিকেট খেলায় বাজি ধরে তরুণ যুবকরা কিভাবে ধ্বংসের দিকে ধাবিত হয়ে যায় সেই চিত্র।

কেন্দ্রের কোনো ধরনের সাহায্য সহযোগিতা ছাড়াই রাজশাহীর বিভিন্ন লোকেশনে চলচ্চিত্রটি চিত্রায়িত করা হয়েছে। এটা তাদের ক্ষুদ্র প্রচেষ্টা। কেন্দ্র যদি আমাদের সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়া তাহলে আমরা আরও এগিয়ে যাব। এ চলচ্চিত্র নির্মাণের সঙ্গে জড়িতরা অত্যন্ত যত্ন ও পরিশ্রম করেছেন। এখন দর্শকদের তা ভালো লাগলেই তাদের এ পরিশ্রম সার্থক হবে।

কেএফ/ এআর