বিএনপির সহিংসতার বিরুদ্ধে রুখে দাঁড়ানোর বিকল্প নেই: মায়া

moFazzal HOssen Maya
ঢাকা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া। ফাইল ছবি

Mayeaবিএনপির হত্যা, নৈরাজ্য ও সহিংসতার বিরুদ্ধে দেশবাসীকে রুখে দাঁড়ানো ছাড়া বিকল্প অন্য কোনো  পথ খোলা নেই বলে মন্তব্য করেছেন ঢাকা মহানগর আওয়ামী লীগের সাধারণ-সম্পাদক মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া।

 

সোমবার সকালে ২৩ বঙ্গবন্ধু এভিনিউয়ে বিএনপির ডাকা অবরোধের বিরুদ্ধে অবস্থান কর্মসূচীতে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি এসব কথা বলেন।

 

বিএনপির অবরোধ বাড়ানোর প্রতিবাদে মায়া বলেন, বিএনপি তাদের অবরোধের সময়সীমা যতই বাড়াক না কেন জনগণ তাদের এই কর্মসূচীতে সাড়া দিবে না। তারা অবরোধের নামে যা করছে এভাবে চলতে থাকলে জনগণ অবশ্যই মাঠে নেমে  এসে তা প্রতিহত করবে। তাদের সহিংস কর্মকান্ডের বিরুদ্ধে দেশের সচেতন মানুষকে রুখে দাঁড়ানোর আহ্বান জানান তিনি।

 

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে মায়া বলেন, আওয়ামী লীগ নেতারা নির্বাচনের জন্য মাঠে নেমে যাবেন। আর নেতারা মাঠে নামলে বিএনপির আন্দোলনও থেমে যাবে। আমার মনে হয় কয়েক দিনের মধ্যেই দেশের সার্বিক অবস্থা স্বাভাবিক হয়ে আসবে।

 

এসময় ঢাকা মহানগর আওয়ামী লীগের উদ্যোগে বঙ্গবন্ধু এভিনিউ থেকে অবরোধ বিরোধী এক বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি দলীয কার্যালয় থেকে জিরো পয়েন্ট ও পল্টন হয়ে আবার ও বঙ্গবন্ধ এভিনিউতে গিয়ে শেষ হয়।

 

এমআইকে