রবিবার, নভেম্বর ১, ২০২০
Home সারাদেশ ঢাকা ভৈরবে স্বর্ণ নগদ টাকাসহ ২৫ লাখ টাকার মালামাল লুট : গ্রেপ্তার ১

ভৈরবে স্বর্ণ নগদ টাকাসহ ২৫ লাখ টাকার মালামাল লুট : গ্রেপ্তার ১

ভৈরবে স্বর্ণ নগদ টাকাসহ ২৫ লাখ টাকার মালামাল লুট : গ্রেপ্তার ১

dakati_EVENTসোমবার ভোরে ভৈরবের পৃথক এলাকায় ছয় বাড়িতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। এ সময় ডাকাতরা স্বর্ণ, নগদ টাকাসহ প্রায় ২৫ লাখ টাকার মালামাল লুট করে বলে ক্ষতিগ্রস্তরা। ডাকাতির সাথে জড়িত থাকার সন্দেহে শহরের ভৈরবপুর দক্ষিণ পাড়া এলাকা থেকে উজ্জ্বল (৩০) নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

ক্ষতিগ্রস্তদের সূত্রে জানা যায়, সোমবার ভোর আড়াইটার দিকে ভৈরব শহরের রানীর বাজার এলাকার ভাঙ্গারি ব্যবসায়ী কুদ্দুস মিয়ার বাড়িতে হানা দেয় ১০/১২ জনের মুখোশধারী একদল সশস্ত্র ডাকাত দল। এ সময় তারা দেশীয় ও আগ্নেয়াস্ত্রের ভয় দেখিয়ে নীচতলায় থাকা কুদ্দুস মিয়ার দুই ছেলেকে জিম্মি করে উপরে ওঠে। পরে গৃহকর্তার কাছ থেকে চাবি নিয়ে আলমিরা ও সিন্দুক তচনছ করে ছয় ভরি স্বর্ণ, নগদ দুই লাখ ৫০ হাজার টাকা, মোবাইল সেটসহ মূল্য জিনিসপত্র লুটে নেয়। পরে তাদের একটি কক্ষে আটক রেখে দোতলায় বসবাসরত ভাড়াটিয়া জিল্লুর রহমানের বাসা থেকে একই কায়দায় ১৬ ভরি স্বর্ণ, নগদ এক লাখ ৬০ হাজার টাকাসহ মূল্যবান মালামাল লুটে সটকে পড়ে। পরে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে। সন্দেহভাজন হিসাবে উজ্জ্বলকে গ্রেপ্তার করে তারা।

এদিকে ভৈরবের শিমূলকান্দির চাঁনপুর এলাকার ছিদ্দিক মিয়া, হাজী জজ মিয়া, আফিল উদ্দিন ও হারুণ মিয়ার বাড়িতে আজ ভোরে ডাকাতির ঘটনা ঘটে। এ সময় ডাকাতদল স্বর্ণ, নগদ টাকাসহ প্রায় ১৫ লাখ টাকার মালামাল লুটে নেয় বলে ক্ষতিগ্রস্তদের দাবি।