রাজশাহীতে যুবককে পিটিয়ে হত্যা, বন্ধু আটক

0
32
Rajshahi

Rajshahiরাজশাহীতে আরিফুল ইসলাম (২৮) নামের এক যুবককে বাড়ি থেকে ডেকে নিয়ে পিটিয়ে হত্যা করার অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার মুমূর্ষু অবস্থায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ ঘটনায় জড়িত সন্দেহে নিহতের বন্ধু নাসিমকে আটক করেছে পুলিশ। নিহত আরিফুল মহানগরীর রায়পাড়া এলাকার সাইদুর রহমান সাধুর ছেলে বলে জানা গেছে।

পারিবারিক সূত্র জানায়, সোমবার রাতে আরিফুলকে তার দুই বন্ধু বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। এরপর সে আর বাসায় ফেরেনি। এসময় তার ব্যবহৃত মোবাইলটিও বন্ধ পাওয়া যায়। পরে মঙ্গলবার সকালে মুমূর্ষু অবস্থায় নগরীর সিটি বাইপাস এলাকার থেকে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে। সেখানে ৮নং ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় দুপুরের দিকে তার মৃত্যু হয়েছে।

পুলিশ জানিয়েছে, নিহতের এক হাত ও এক পা ভেঙে দেয়া হয়েছে। চোখ, পেটসহ শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাতের চি‎হ্ন রয়েছে। মহানগরীর রাজপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) এবিএম রেজাউল করিম জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তবে হত্যাকা-ের কারণ এখনও জানা যায়নি। তার বন্ধু নাসিমকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এ ব্যাপারে থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।#