ভালো বন্ধুত্ব শেষমেশ খুঁজে নিলো ‘চার দেওয়ালের আড়াল’

0
86
Virat_Anushka

Virat_Anushkaভারতের ‘উঠতি শচিন’ প্রত্যাশা অনুযায়ী দক্ষিণ আফ্রিকার মাঠে জ্বলে উঠতে পারেননি, কিন্তু প্রেমের হাটে অপ্রত্যাশিতভাবে ঠিকই জ্বলে উঠেছেন। সবাই যেখানে ভেবেছিলেন, অভিনেত্রী আনুশকার সাথে জাতীয় দলের সহ-অধিনায়ক বিরাট কোহলির ‘ভালো বন্ধুত্ব’ বড়োজোর ভালো ঘোরাঘুরি পর্যন্ত সীমাবদ্ধ থাকবে, সেখানে অভাবিতভাবে এই ‘গুড-ফ্রেন্ডস’ জুটি এক-ছাদের এক-খাটের ঠিকানা খুঁজে নিয়েছেন। সর্বশেষ খবর, দু’জনেরই ঠিকানা এখন বদ্রীনাথ টাওয়ার্সের কুড়ি তলার ফ্ল্যাট। আপাতত সেখানেই ‘পশ্চিমা সহবাসের সংসার’ পেতে থিতু হয়েছেন দুজন। খবর –টাইমস অব ইন্ডিয়া ও জি-নিউজের।

সুত্রের খবর, দুজনের ‘ভালো বন্ধুত্ব’ এতোটাই বিশেষ বন্ধুত্বে জড়িয়েছে যে, খোলা-আকাশের সামিয়ানায় বিকেলের লং-ড্রাইভ বা ঘোরাঘুরির সাময়িক সান্নিধ্যে এখন আর তা আনন্দ নিয়ে আসে না। তাই ‘অবিরত আনন্দ’র জন্য দু’জনে খুঁজে নিয়েছেন চার দেওয়ালের বদ্ধ-আড়াল। এরপরও মিডিয়ার কাছে এই জুটি তাদের বিশেষ বন্ধুত্বের কথা অস্বীকার করেই যাচ্চেন!

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ভারতের লজ্জাজনক হারের ছিটেফোঁটাও দেখা যায়নি জাতীয় দলের এই তরুণ তুর্কির মাঝে। বরং নিউজিল্যান্ডের উদ্দেশ্যে রোববার উড়ে যাওয়ার আগে অনুশকার সঙ্গে রীতিমতো পার্টি মুডে কাটিয়ে গেলেন বেশ খানিকটা সময়।