ভালোবাসা দিবসে আসছেন পূর্ণিমা

0
103
purnima

purnimaভালোবাসা দিবসে প্রেক্ষাগৃহে আসছেন চলচ্চিত্রের একযুগেরও বেশি সময়ের নায়িকা পূর্ণিমা। আগামি ১৪ই ফেব্রুয়ারি নতুন বছরে প্রথমবারের মতো প্রেক্ষাগৃহে দেখা যাবে তাকে। তার অভিনীত মুক্তি প্রতীক্ষিত ছবির নাম ‘লোভে পাপ পাপে মৃত্যু’।ছবিতে তার বিপরীতে আছেন তার সঙ্গে জুটির সেরা নায়ক রিয়াজ।

পূর্ণিমা বলেন, ভালোবাসা দিবসে প্রেক্ষাগৃহে আসছি। ভাবতেই ভাল লাগছে। আসলে ছবিটি অনেক আগে মুক্তির কথা থাকলেও নানাবিধ কারণে তা হয়নি। ১৪ই ফেব্রুয়ারি ছবিটি মুক্তি নিয়ে বেশ সুখ অনুভব করছি। সোহানুর রহমান সোহানের পরিচালনায় ছবিতে পূর্ণিমার নায়ক হিসেবে আরও একজন অভিনয় করেছেন। তিনি আমিন খান। এছাড়াও ছবিতে আরও অভিনয় করেছেন সাদেক বাচ্চু, আফজাল শরীফ, কাবিলা প্রমুখ।

পূর্ণিমা বলেন, ছবিটির চিত্রগ্রহণ করেছেন আসাদুজ্জামান মজনু। গোলাম মোরশেদের প্রযোজনায় ছবিটি নির্মিত হয়েছে রাজধানী কথাচিত্রের ব্যানারে। পরিবেশনায় আছে সন্ধানী কথাচিত্র। শওকত আলী ইমনের সুর ও সংগীতায়োজনে ‘লোভে পাপ পাপে মৃত্যু’ ছবিতে গান গেয়েছেন কনকচাঁপা, সামিনা চৌধুরী, বাপ্পী লাহিড়ী, কুমার বিশ্বজিৎ।

এদিকে ‘লোভে পাপ পাপে মৃত্যু’ ছাড়াও মুক্তির মিছিলে আছে পূর্ণিমা অভিনীত ‘ছায়া-ছবি’ ছবিটি। মোহাম্মদ মোস্তফা কামাল রাজের পরিচালনায় ছবিতে পূর্ণিমার নায়ক আরেফিন শুভ।

কেএফ