রাবি ভর্তি পরীক্ষার সময়সূচি

0
78
রাজশাহী বিশ্ববিদ্যালয়

রাজশাহী বিশ্ববিদ্যালয়রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ২০১৩-১৪ শিক্ষাবর্ষের স্মতক ১ম বর্ষের ভর্তি পরীক্ষা আগামি ২৩, ২৪, ২৫, ২৬ ও ২৭ জানুয়ারি অনুষ্ঠিত হবে। বিশ্ববিদ্যালয় কৃর্তপক্ষ ভর্তি পরীক্ষার এই সময়সূচি প্রকাশ করেছে।

সময়সূচি নিম্নরূপ:

২৩ জানুয়ারি ২০১৪ বৃহস্পতিবার সকাল ৯.০০টা থেকে ১০.০০টা ইউনিট-অ (বিজোড় রোল নম্বর) ও বেলা ১১.০০টা থেকে ১২.০০টা ইউনিট-অ (জোড় রোল নম্বর), দুপুর ১.০০টা থেকে ২.০০টা ইউনিট-ই (বিজোড় রোল নম্বর) ও বিকেল ৩.৩০টা থেকে ৪.৩০টা ইউনিট-ই (জোড় রোল নম্বর)।

২৪ জানুয়ারি ২০১৪ শুক্রবার সকাল ৮.৩০টা থেকে ৯.৩০টা ইউনিট-ঊ (বিজোড় রোল নম্বর) ও সকাল ১০.১৫টা থেকে ১১.১৫টা ইউনিট-ঊ (জোড় রোল নম্বর), দুপুর ১২.০০টা থেকে ১.০০টা ইউনিট-উ (বাণিজ্য : বিজোড় রোল নম্বর) ও বিকেল ৩.৩০টা থেকে ৪.৩০টা ইউনিট-উ (বাণিজ্য : জোড় রোল নম্বর ও সকল অ-বাণিজ্য রোল নম্বর)।

২৫ জানুয়ারি ২০১৪ শনিবার সকাল ৯.০০টা থেকে ১০.০০টা ইউনিট-ঈ (বিজোড় রোল নম্বর) ও বেলা ১১.০০টা থেকে ১২.০০টা ইউনিট-ঈ (জোড় রোল নম্বর), দুপুর ১.০০টা থেকে ২.০০টা ইউনিট-ঐ (বিজোড় রোল নম্বর) ও বিকেল ৩.৩০টা থেকে ৪.৩০টা ইউনিট-ঐ (জোড় রোল নম্বর)।

২৬ জানুয়ারি ২০১৪ রোববার সকাল ৯.০০টা থেকে ১০.০০টা ইউনিট-ঋ (বিজ্ঞান গ্রুপ) ও বেলা ১১.০০টা থেকে ১২.০০টা ইউনিট-ঋ (অ-বিজ্ঞান গ্রুপ), দুপুর ১.০০টা থেকে ২.০০টা ইউনিট-এ।

অ ইউনিটে গঈছ পরীক্ষায় পাশ নম্বর ন্যূনতম ৪০ প্রাপ্তদের লিখিত পরীক্ষার সময়সূচি:

২৭ জানুয়ারি ২০১৪ সোমবার বাংলা, আরবী ও ইসলামিক স্টাডিজ বিভাগের লিখিত পরীক্ষা, চারুকলা এবং নাট্যকলা ও সঙ্গীত বিষয়ের ব্যবহারিক পরীক্ষার সময়সূচি সংশিষ্ট বিভাগ থেকে জানা যাবে।

ভর্তি পরীক্ষার সময়সূচি ও আসন বিন্যাসসহ প্রয়োজনীয় তথ্যাদি ভর্তিচ্ছুদের নিজ দায়িত্বে জেনে নিতে হবে। পরীক্ষার আসন বিন্যাসসহ যেকোন তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট www.admission.ru.ac.bd  থেকে জানা যাবে।

কেএফ/এএস