রাষ্ট্রীয় মর্যাদায় মাজেদ আলী খানের দাফন সম্পন্ন

0
106

Faridpur (Mazed Ali Khan) Pic (1)ফরিদপুরের বিশিষ্ট সামাজিক, সাংস্কৃতিক ও রাজনৈতিক ব্যক্তিত্ব, বীর মুক্তিযোদ্ধা মোঃ মাজেদ আলী খান (৬৫) শনিবার রাতে উপজেলা সদরের পশ্চিম গাড়াখোলার নিজ বাড়িতে ইন্তেকাল করেছেন ( ইন্নালিল্লাহি….রাজিউন)। তাকে পূর্ণ রাষ্ট্রীয় মর্যাদায় ফরিদপুর চিনিকল কবরস্থানে দাফন করা হয়। তিনি ফরিদপুরের মধুখালী প্রেসক্লাবের সাধারণ-সম্পাদক আকরাম খানের বড় ভাই।

মৃত্যুকালে তিনি স্ত্রী, এক পুত্র, এক কন্যাসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তিনি ২০০১ সালে দুরারোগ্য ব্যাধীতে আক্রান্ত হন। তিনি ১৯৭৫ সালের পর থেকে মধুখালী থানা বাকশালের সাধারণ-সম্পাদকের দায়িত্ব পালন করেন।

রোববার বাদ জোহর পশ্চিম গাড়াখোলা জামে মসজিদ মাঠে নামাজের জানাজা শেষে পূর্ণ রাষ্ট্রীয় মর্যাদায় ফরিদপুর চিনিকল কবরস্থানে মরহুম মাজেদ আলী খানকে দাফন করা হয়।

তার মৃত্যুতে ফরিদপুর-১ আসনের জাতীয় সংসদ সদস্য মোঃ আব্দুর রহমান, মধুখালী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মফিজুর রহমান মঞ্জু, উপজেলা ভাইস চেয়ারম্যান ও ওয়াকার্স পাটির উপজেলা সম্পাদক আবু সঈদ মিয়া, উপজেলা আওয়ামী লীগের সাধারণ-সম্পাদক মির্জা মনিরুজ্জামান বাচ্চু, উপজেলা বিএনপির সাধারণ-সম্পাদক মোঃ আবুল কাশেম আবুল, মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিল মধুখালী উপজেলা শাখা, মধুখালী প্রেসক্লাব, সেক্টর কমান্ডার ফোরামস মুক্তিযোদ্ধা৭১ মধুখালী শাখা, উপজেলা ঘাতক দালাল নির্মূল কমিটিসহ বিভিন্ন শিক্ষা ও সামাজিক প্রতিষ্ঠান তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি শোক ও সমবেদনা জানিয়েছেন।

কেএফ