কুবির ভর্তি পরীক্ষা ১৭ ও ১৮ জানুয়ারি

0
102
কুমিল্লা বিশ্ববিদ্যালয়

কুমিল্লা বিশ্ববিদ্যালয়কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে ২০১৩-১৪ ইং শিক্ষাবর্ষের প্রথম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণীর ভর্তি পরীক্ষা আগামি ১৭ ও ১৮ জানুয়ারিতে অনুষ্ঠিত হবে।

ই ইউনিটে ১৭ জানুয়ারি  তারিখে সকাল ১০.০০ টা হতে ১১.০০ টা এবং একই দিন বিকেল ৩.০০ টা হতে ৪.০০ টা পর্যন্ত ঈ ইউনিটের পরীক্ষা অনুষ্ঠিত হবে। অ ইউনিটে ১৮ জানুয়ারি তারিখে বিকেল ৩.০০ টা হতে ৪.০০ টা পর্যন্ত পরীক্ষা অনুষ্ঠিত হবে।

তিনটি ইউনিটে ১৭টি বিষয়ে মোট ৩৬৩০৪ জন শিক্ষার্থী ভর্তি পরীক্ষায় অংশগ্রহণ করবেন।

ভর্তি পরীক্ষার দিন প্রত্যেক পরীক্ষার্থীকে দুই কপি পাসপোর্ট সাইজের ছবির পেছনে নাম ও  প্রদত্ত পরীক্ষার রোল নম্বর এবং ইউনিটের নাম লিখে আনতে হবে। এই দুই কপি ছবি ভর্তি পরীক্ষার প্রবেশপত্র  হিসেবে বিবেচিত হবে। ভর্তি পরীক্ষার কেন্দ্রওয়ারী আসনবিন্যাসসহ অন্যান্য তথ্য বিশ্ববিদ্যালয়ের নিজস্ব ওয়েবসাইটে (www.cou.ac.bd) পাওয়া যাবে।

বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস, বিশ্ববিদ্যালয়ের পাশ্ববর্তী শিক্ষা প্রতিষ্ঠানসমূহ এবং কুমিল্লা শহরে কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজ, কুমিল্লা সরকারি মহিলা কলেজ ও কুমিল্লা সরকারি কলেজ কেন্দ্রে অনুষ্ঠিত হবে।  বিশ্ববিদ্যালয়ের ডেপুটি রেজিস্ট্রার মো. দলিলুর রহমান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

রাসেল/এসএম