রংপুরে বাণিজ্যমন্ত্রীর গাড়িতে হামলা, আটক ১
শনিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
today-news
brac-epl
প্রচ্ছদ » রাজনীতি

রংপুরে বাণিজ্যমন্ত্রীর গাড়িতে হামলা, আটক ১

G-M-Kaderহরতাল ও অবরোধ চলাকালে জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও বাণিজ্যমন্ত্রী গোলাম মোহাম্মদ কাদেরের গাড়ি লক্ষ্য করে ইটপাটকেল ও  জুতা ছুড়ে মেরেছে বিএনপি’র বিক্ষুদ্ধ নেতাকর্মীরা।

রোববার দুপুর পৌণে ১টার দিকে নগরীর গ্রান্ড হোটেল মোড়স্থ বিএনপি কার্যালয়ের সামনে এ ঘটনা ঘটে। পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এসময় একজনকে আটক করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, দুপুর সাড়ে ১২টায় টিসিবি পরিদর্শন করে জাহাজ কোম্পানি মোড়ের দিকে যাওয়ার পথে গ্রান্ড হোটেল মোড়ে পিকেটারদের কবলে পরে জিএম কাদেরের গাড়িবহর। এ সময় বিএনপি অফিসের সামনে অবস্থানরত নেতাকর্মীরা তার গাড়ি লক্ষ্য করে ইটপাটকেল ছোড়ে। পাশাপাশি তাকে উদ্দেশ্য করে জুতা প্রদর্শন করে। এ ঘটনার পর সেখানে উত্তেজনা ছড়িয়ে পড়ে। সঙ্গে সঙ্গেই সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়।

এদিকে একই সময়ে রোকেয়া বিশ্ববিদ্যালয় ছাত্রদলের আহ্বায়ক হযরত বেলালের নেতৃত্বে একটি বিক্ষোভ মিছিল ক্যাম্পাস ঘুরে পার্কের মোড় হয়ে আবারো ক্যাম্পাসের ভেতরে ঢোকার সময় সেখানে দুটি অটো ভাঙচুর হয়। পুলিশ ধাওয়া দিয়ে মিছিল ছত্রভঙ্গ করে দেয়। এ সময় আব্দুল বাছেত নামে গণিত বিভাগের দ্বিতীয় বর্ষের এক ছাত্রকে আটক করে।

 

জেলা গোয়েন্দা সংস্থার সিনিয়র এসআই শরিফুল ইসলাম জানান, কোনো ঢিল ছোড়ার ঘটনা ঘটেনি। তবে তার গাড়ি বহর বিএনপি অফিস পার হওয়ার পর এরশাদ বিরোধী স্লোগান দিয়েছে নেতাকর্মীরা।

 

এআর

এই বিভাগের আরো সংবাদ