ইলিয়াসকে গুম করে রেখেছে আ.লীগ: লূনা

0
86
Luna
বিএনপি নেতা ইলিয়াস আলীর স্ত্রী তাহসিনা রুশদীর লূনা

নিখোঁজ বিএনপি নেতা ইলিয়াস আলীর স্ত্রী তাহসিনা রুশদীর লূনা বলেন, ইলিয়াস আলীকে রাজনৈতিকভাবে মোকাবেলায় ব্যর্থ হয়ে আওয়ামী লীগের ষড়যন্ত্রকারীরা তাকে গুম করে রেখেছে।

শনিবার সিলেটের ওসমানীনগরের দয়ামীরস্থ ওসমানী স্মৃতি গ্রন্থাগার ও যাদুঘর মাঠে ওসমানীনগর বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ অভিযোগ করেন।

তাহসিনা রুশদীর লূনা বলেন, আমি প্রধানমন্ত্রীর কাছে গিয়ে আমার স্বামীর প্রাণ ভিক্ষা চেয়েছিলাম। তিনি আমাকে আশ্বস্থ করেছিলেন যে, ইলিয়াস আলীকে খুজে দেখা হবে, খুজে দেয়া হবে। কিন্তু প্রায় তিন বছর অতিবাহিত হচ্ছে ইলিয়াস আলী সম্পর্কে সরকারের সুস্পষ্ট কোন বক্তব্য পাওয়া যায়নি।

ওসমানীনগর থানা বিএনপির আহবায়ক চেরাগ আলীর সভাপতিত্বে এবং বিএনপি নেতা আনহার মিয়ার পরিচালনায় সম্মেলনে বক্তব্য রাখেন জেলা বিএনপির আহবায়ক অ্যাডভোকেট নুরুল হক, জেলা বিএনপি নেতা ময়নুল হক চৌধুরী, মহিলা দল নেত্রী ছালেহা কবির পপি, বালাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদাল মিয়া, বিশ্বনাথ উপজেলা চেয়ারম্যান সুহেল আহমদ, ওসমানীনগর বিএনপির নেতা সৈয়দ মোতাহির আলী, ইমরান রব্বানী, লুৎফুর রহমান, ফখর উদ্দিন ফখর প্রমুখ।

প্রসঙ্গত ২০১২ সালের ১৭ এপ্রিল রাজধানী থেকে নিখোঁজ হন বিএনপি নেতা এম ইলিয়াস আলী।