‘খালেদা জিয়ার ধমকে পদত্যাগ করবে না সরকার’

0
78
hassanul_Haque_inu
তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু (ফাইল ছবি)
hassanul_Haque_inu
তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু (ফাইল ছবি)

বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার ধমকে সরকার পদত্যাগ করবেনা বলে জানিয়েছেন তথ্যমন্ত্রী ও জাসদ সভাপতি হাসানুল হক ইনু।

শুক্রবার সকাল ১১টায় কুষ্টিয়ার ভেড়ামারা কলেজ পরিচালনা পর্ষদের সভাপতি হিসেবে কলেজে শিক্ষক নিয়োগ পরীক্ষার কার্যক্রম পরিদর্শন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ মন্তব্য করেন তিনি।

ইনু বলেন, জনগণ যদি আন্দোলন করে তবে সরকার সেদিন খোদা হাফেজ বলে বিদায় নেবে। কিন্তু বেগম খালেদা জিয়ার ধমকে নিয়মতান্ত্রিক সরকার পদত্যাগ করবে না।

তিনি বলেন, খালেদা জিয়ার প্রতি কোনো অত্যাচার করা হচ্ছে না। সরকার এবং প্রশাসন যদি স্বৈরাচার হতো, যদি আইন নিজের হাতে তুলে নিয়ে প্রতিপক্ষকে ঘায়েল করত, তবে খালেদা জিয়ার তো দশবার ফাঁসি হয়ে যেত।

বিএনপি নেতাকর্মীদের প্রতি অত্যাচার করা হচ্ছে এমন অভিযোগ অস্বীকার করে তিনি বলেন, এটি ডাহা মিথ্যা কথা। শুধু যখন খালেদা জিয়া আন্দোলনের হুংকার দিয়ে বোমা হাতে মানুষ লেলিয়ে দেয়, সেই মিছিলকে সর্তকতার সাথে দেখা হয়।

এসময় ভেড়ামারা কলেজের অধ্যক্ষ শামছুল বারী, জেলা জাসদের সাধারণ সম্পাদক আব্দুল আলিম স্বপনসহ শিক্ষক-কর্মকর্তা-কর্মচারী ও জাসদ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।