ব্রাহ্মণবাড়িয়ায় কুকুরের কামড়ে ১৫ জন আহত
বুধবার, ২৩শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
today-news
brac-epl
প্রচ্ছদ » চট্টগ্রাম ও বন্দর

ব্রাহ্মণবাড়িয়ায় কুকুরের কামড়ে ১৫ জন আহত

Brahmanbaria Dogব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় মহিলা ও শিশুসহ অন্তত ১৫ জনকে কুকুরে কামড়িয়েছে। আহতদের চারজনকে চিকিৎসার জন্য ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এর মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক। গতকাল দুপুরে উপজেলার উত্তর ইউনিয়ন এলাকায় এই ঘটনা ঘটে।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, শনিবার দুপুর দেড়টার দিকে একটি কালো কুকুর উপজেলার উত্তর ইউনিয়নের রামধন গ্রামের একজনকে কামড় দেয়। এরপর কুকুরটি পাশের গ্রাম দুর্গাপুরের বিভিন্ন বাড়িতে ঢুকে নারী পুরুষ ও শিশুকে কামড়ায়। আহতদের কয়েকজন হলেন, দুর্গাপুর গ্রামের কুদ্দুস মিয়ার স্ত্রী লাভলী বেগম (৫০), ইউসুফ মিয়ার ছেলে শাকিল মিয়া (৫), আব্দুর রউফের ছেলে হাবিবুর রহমান (৩৫), ফিরোজ মিয়ার স্ত্রী আজিনা বেগম (৩৫), মৃত রাজমহন সূত্রধরের স্ত্রী চন্দনা বালা সূত্রধর (৮৫)। এর মধ্যে চন্দনা বেগম শরীর ও চোখে মারাত্মক আঘাতপ্রাপ্ত হয়।  পরে এলাকাবাসী চারদিক থেকে কুকুরটিকে ঘিরে পিটিয়ে মেরে ফেলে।

স্থানীয় লোকজনের ধারণা, কুকুরটি ভারতের ত্রিপুরা থেকে সীমান্ত পার হয়ে বাংলাদেশে প্রবেশ করেছে।

আখাউড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শাহআলম বলেন, কুকুরের কামড়ে ৬/৭জনকে চিকিৎসা দেওয়া হয়েছে। একজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে ব্রাহ্মণবাড়িয়া হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

 

এই বিভাগের আরো সংবাদ