আপনার জঙ্গিরাই আপনাকে ছোবল দেবে, খালেদাকে কামরুল

0
86
ADVOKET KAMRUL ISLAM
খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম। ফাইল ছবি

বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়াকে উদ্দেশ করে খাদ্যমন্ত্রী ও ঢাকা মহানগর আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক অ্যাডভোকেট কামরুল ইসলাম বলেছেন, আপনি যে জঙ্গিবাদ তৈরি করছেন, সেই জঙ্গিরাই একদিন আপনাকে ছোবল দেবে।

খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম
খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম

ইবতেদায়ী মাদ্রাসা শিক্ষকদের জাতীয় স্কেলে বেতনের দাবিতে মঙ্গলবার দুপুরে প্রেসক্লাব মিলনায়তনে বাংলাদেশ স্বতন্ত্র ইবতেদায়ী মাদ্রাসা শিক্ষক সমিতি আয়োজিত শিক্ষক সমাবেশে তিনি এ কথা বলেন।

খাদ্যমন্ত্রী কামরুল ইসলাম বলেন, মাদ্রাসা কখনও জঙ্গিবাদের কারখানা হতে পারে না। মাদ্রাসা জঙ্গিবাদের কারখানা তা আমি মানি না। সেখানে ছেলেরা কী করে এবং কী শেখে সেদিকে শিক্ষক ও বাবা-মাকে নজর দিতে হবে।

ইবতেদায়ী মাদ্রাসাগুলোকে পর্যায়ক্রমে প্রাথমিক স্কুলের সমমর্যাদা দেওয়া হবে বলে আশ্বাস দিয়েছেন তিনি।

খাদ্যমন্ত্রী বলেন, কিছু সংখ্যক চিহ্নিত আলেম মুক্তিযুদ্ধের বিরোধিতা করেছিলেন, সবাই করেননি। আমার সঙ্গেও অনেক আলেম যুদ্ধে গিয়েছিলেন। যারা মুক্তিযুদ্ধের বিরোধী এবং সে সময়ে অত্যাচার-ধর্ষণ করেছে রাষ্ট্র তাদের বরদাস্ত করবে না। রাষ্ট্রের প্রধান দায়িত্বই এদের বিচার করা।

সংগঠনের সভাপতি কাজী রুহুল আমিনের সভাপতিত্বে সমাবেশে আরও বক্তব্য রাখেন- আওয়ামী ওলামা লীগ সভাপতি ও সংগঠনের উপদেষ্টা আল্লামা ইলিয়াস হোসাইন বিন হেলালী, সংগঠনের মহাসচিব মাওলানা কাজী মোখলেছুর রহমান প্রমুখ।

এমআই/এমই/