ব্রাহ্মণবাড়িয়ায় ট্রাকে আগুন; অগ্নিদগ্ধ ৩

ব্রাহ্মণবাড়িয়া ম্যাপ
ব্রাহ্মণবাড়িয়া

brahmanbaria Truck Fireব্রাহ্মণবাড়িয়ায় বালুবোঝাই একটি ট্রাকে অগ্নিসংযোগ করেছে অবরোধকারীরা। এতে  ট্রাকের চালকসহ তিনজন দগ্ধ হয়েছে। এ সময় ৮/১০টি গাড়ি ভাঙচুর করেছে অবরোধকারীরা।গতকাল শনিবার রাত সাড়ে ৮টার দিকে কুমিল্লা-সিলেট মহাসড়কে শহর বাইপাস সড়কের ফুলবাড়িয়া এলাকায় এই ঘটনা ঘটে।

এলাকাবাসী ও পুলিশ সূত্র জনায়, গতকাল শনিবার রাতে পার্শ্ববর্তী জেলা হবিগঞ্জ থেকে বালুবোঝাই একটি ট্রাক ব্রাহ্মণবাড়িয়া শহরের দিকে প্রবেশ করে। রাত সাড়ে সাতটার দিকে ট্রাকটি শহর বাইপাস সড়কে ফুলবাড়িয়া এলাকায় পৌঁছালে অবরোধকারীরা এর সামনের গ্লাস ভেঙে আগুন ধরিয়ে দেয়। এতে ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে পাশের খাদে পড়ে যায়। এসময় ট্রাকের চালক-সহযোগী সহ তিনজন দগ্ধ হয়। তারা হলেন, ট্রাকের চালক আবদুর রাজ্জাক (২৫), জাহের মিয়া (২০) ও মোশারফ হোসেন (২০)। তাদের সকলের বাড়ি হবিগঞ্জ জেলার নাজিরপুর গ্রামে। পরে স্থানীয় লোকজন ও পুলিশ এসে আগুন নেভায় এবং অগ্নিদগ্ধদের উদ্ধার করে জেলা সদর হাসপাতালে পাঠায়।

এর আগে একই এলাকায় একটি লোকাল বাসসহ অন্তত ৮/১০টি গাড়ি ভাঙচুর করে অবরোধকারীরা। এসময় তাদের ছোড়া ঢিলে এক সিএনজি যাত্রী আহত হয়।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার পুলিশ পরিদর্শক (ওসি) মো. আবদুর রব ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনার পর পরই পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আগুন নেভানো সহ আহতদেরকে উদ্ধার করে। তবে এই ঘটনার সাথে তাৎক্ষণিকভাবে পুলিশ কাউকে গ্রেপ্তার করতে পারে নি।