বিশ্বসাহিত্য কেন্দ্রের ওয়েবসাইট চালু

0
115
BSKBD
বিশ্ব সাহিত্যকেন্দ্রের নিজস্ব ওয়েবসাইট উদ্বোধন করছেন কেন্দ্রের সভাপতি ও প্রধান নির্বাহী অধ্যাপক আবদুল্লাহ আবু সাইয়ীদ।

নিজস্ব ওয়েবসাইট (www.bskbd.org) চালু করেছে বিশ্বসাহিত্য কেন্দ্র। বাংলা এবং ইংরেজি উভয় ভাষায় প্রকাশিত এই ওয়েবসাইট তৈরিতে সহযোগিতা করেছে ব্র্যাক ব্যাংকের আইটি অঙ্গপ্রতিষ্ঠান ব্র্যাক আইটি সার্ভিসেস লিমিটেড।

BSKBD
বিশ্ব সাহিত্যকেন্দ্রের নিজস্ব ওয়েবসাইট উদ্বোধন করছেন কেন্দ্রের সভাপতি ও প্রধান নির্বাহী অধ্যাপক আবদুল্লাহ আবু সাইয়ীদ।

সোমবার ওয়েবসাইটটির আনুষ্ঠানিক উদ্বোধন করেন বিশ্বসাহিত্য কেন্দ্রের সভাপতি ও প্রধান নির্বাহী অধ্যাপক আবদুল্লাহ আবু সাইয়ীদ। এ সময় আরও উপস্থিত ছিলেন ব্র্যাক ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ মাহবুবুর রহমান, বিশ্বসাহিত্য কেন্দ্রের পরিচালক শরীফ মো. মাসুদ, হেড অফ কমিউনিকেশন ও সার্ভিস কোয়ালিটি জীশান কিংশুক হক প্রমুখ।

বিশ্বসাহিত্য কেন্দ্রের বিভিন্ন কার্যক্রম ও ছবিসহ তথ্য উপস্থাপন করা হয়েছে ওয়েবসাইটে। দেশ-বিদেশের পাঠকরা কেন্দ্রের কার্যক্রমের হালনাগাদ তথ্য জানতে পারবেন।

বিশ্বসাহিত্য কেন্দ্রের উন্নয়নে পাঠক ও শুভাকাঙ্ক্ষীদের আর্থিক সহযোগিতা প্রদানের সুবিধার্থে ব্র্যাক ব্যাংকে একটি হিসাবও চালু করা হয়েছে। একাউন্টের নাম: বিশ্বসাহিত্য কেন্দ্র, নম্বর: ১৫২০২০২৪৪৬১৬৭০০১ (ব্র্যাক ব্যাংক লিমিটেড)।

ব্র্যাক ব্যাংকের প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ মাহবুবুর রহমান বলেন, আলোকিত মানুষ তৈরির প্রয়াসে দীর্ঘদিন ধরে কাজ করছে বিশ্বসাহিত্য কেন্দ্র। এই ওয়েবসাইটের ফলে দেশ-বিদেশের পাঠকরা বিশ্বসাহিত্য কেন্দ্রের চলমান কার্যক্রম সম্পর্কে জানতে পারবেন।’

তিনি বলেন, কেন্দ্রের উন্নয়নে বিশ্বের যেকোনো দেশ থেকে ব্র্যাক ব্যাংকের একাউন্টের মাধ্যমে পাঠকরা টাকা পাঠাতে পারবেন। ফলে কেন্দ্রের কার্যক্রমের পরিধি সম্প্রসারিত ও বেগবান হবে।

বিজ্ঞপ্তি/এমই/