এবি ব্যাংক নিয়ে এলো ওয়ার্ল্ড মাস্টারকার্ড ক্রেডিট কার্ড

0
91

AB_Bank_Creditমাস্টারকার্ডের সহযোগিতায় এবি ব্যাংক লিমিটেড গ্রাহকদের জন্য গত বৃহস্পতিবার ওয়ার্ল্ড মাস্টারকার্ড চালু করেছে। ওয়ার্ল্ড মাস্টারকার্ড হলো মাস্টারকার্ডের সর্বোচ্চ মানের পণ্য; যেটিতে গ্রাহকদের জন্য বিশেষায়িত বা অনন্য কিছু সুবিধা রয়েছে। বিশেষ করে প্রিমিয়াম ট্রাভেলার বা ভ্রমণকারীদের জন্যই এটি প্রবর্তন করা হয়েছে।

এবি ব্যাংক মাস্টারকার্ড ওয়ার্ল্ড ক্রেডিট কার্ডধারীরা সবচেয়ে ভালো ও দামি হোটেল-রিসোর্টগুলোতে প্রবেশাধিকারে অগ্রাধিকার পাবেন। সেই সঙ্গে দ্রুত চেক-ইন ও চেক-আউটসহ বিশেষায়িত সুবিধা এবং রুমেও সৌজন্যমূলক সুযোগ উপভোগ করতে পারবেন।

এছাড়াও নিউইয়র্ক, লস এঞ্জেলস, শিকাগো, মিয়ামি, লন্ডন, প্যারিস, বুয়েন্স এইরেস, রিও ডি জেনিরো, সিঙ্গাপুর, লিমা, মস্কো, মাদ্রিদ ও ইস্তান্বুলসহ বিশ্বের বিভিন্ন মেগাসিটিগুলোতে কেনাকাটা, খাওয়া-দাওয়া ও ক্রীড়ানুষ্ঠানের ক্ষেত্রেও এই কার্ডধারীরদের জন্য কিছু সুবিধা থাকবে।

নতুন এই পণ্য চালু প্রসঙ্গে মাস্টারকার্ডের দক্ষিণ এশিয়ার এরিয়া হেড মি. ভিকাস ভার্মা বলেন, এবি ব্যাংকের সঙ্গে মাস্টারকার্ড ওয়ার্ল্ড ক্রেডিট কার্ড চালুর ঘোষণা দিতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত। গ্রাহকদের জন্য প্রতিনিয়ত পণ্য-সেবার সম্ভার সমৃদ্ধ করার ধারাবাহিকতায় আমরা নতুন এই পণ্য নিয়ে এসেছি।

এবি ব্যাংক লিমিটেডের প্রেসিডেন্ট ও ব্যবস্থাপনা পরিচালক শামিম আহমেদ চৌধুরী বলেন,  আমরা দেশে আমাদের প্রথম ক্রেডিট কার্ড ওয়ার্ল্ড মাস্টারকার্ডের প্রচলন করতে পেরে  খুবই আনন্দিত। এ ব্যাপারে মাস্টারকার্ডকে অংশীদার হিসেবে পেয়ে আমরা গর্ববোধ করছি। আমরা বাংলাদেশে ওয়ার্ল্ড মাস্টারকার্ডধারীদের জন্য সর্বোচ্চ মানসম্পন্ন সুযোগ-সুবিধা নিশ্চিত করতে চাই।

বিদ্যুৎ, জ্বালানী ও খণিজ সম্পদ প্রতিমন্ত্রী নাসরুল হামিদ, এবি ব্যাংক লিমিটেডের প্রথম উদ্যোক্তা চেয়ারম্যান এম. মোরশেদ খান; বর্তমান চেয়ারম্যান জনাব এম. ওয়াহিদুল হক; ভাইস চেয়ারম্যান অব দ্য বোর্ড অব ডিরেক্টরস সেলিম আহমেদ; প্রেসিডেন্ট এন্ড ম্যানেজিং ডিরেক্টর ব্যারিস্টার রফিক-ঊল-হক; মাস্টারকার্ডের দক্ষিণ এশিয়ার এরিয়া হেড মি. ভিকাস ভার্মা, বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার সৈয়দ মোহাম্মদ কামাল, অ্যাসোসিয়েট ভাইস প্রেসিডেন্ট, হেড-সেলস, সার্ক, ইলেকট্রা কার্ড সার্ভিসেস প্রাইভেট লিঃ, ভারত, তুষার শংকর;  প্রেসিডেন্ট অব ফরেন ইনভেস্টারস্ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি, রুপালি চৌধুরী; এবি ব্যাংক লিমিটেডের হেড অব আইটি এন্ড ইবিজ জনাব রিয়াজুল ইসলাম উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

 এসএম