রাবি সমাবর্তনে নিবন্ধনের সময় ফের বাড়ল

0
94
rajshahi university
রাজশাহী বিশ্ববিদ্যালয়
ru
রাজশাহী বিশ্ববিদ্যালয়-ফাইল ছবি

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) নবম সমাবর্তনে অংশগ্রহণের জন্য নিবন্ধনের সময়সীমা দ্বিতীয় দফা বাড়ানো হয়েছে। বর্ধিত সময় অনুযায়ী নিবন্ধন চলবে আগামী ১০ ডিসেম্বর পর্যন্ত।

আজ বৃহস্পতিবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দফতরের প্রশাসক অধ্যাপক ইলিয়াছ হোসেন স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

নবম সমাবর্তনে নিবন্ধনের জন্য প্রথমে ২০ অক্টোবর থেকে ১০ নভেম্বর পর্যন্ত সময় নির্ধারণ করা হয়। পরে তা বাড়িয়ে করা হয় ৩০ নভেম্বর পর্যন্ত। বৃহস্পতিবার আরেক দফা সময় বাড়ানো হলো।

এ বিষয়ে ইলিয়াছ হোসেন বলেন, ‘আগামী ১৮ জানুয়ারী বেলা আড়াইটায় বিশ্ববিদ্যালয় স্টেডিয়ামে এ সমাবর্তন হবে। বিশ্ববিদ্যালয়ের আচার্য রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ সমাবর্তনে সভাপতিত্ব করবেন। দিল্লীর জামিয়া মিলিয়া ইসলামিয়া বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ও কাশ্মীর বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য প্রখ্যাত ভূ-বিজ্ঞানী অধ্যাপক ড. তালাত আহামদ সমাবর্তন বক্তা হিসেবে উপস্থিত থাকবেন।’

বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দফতর থেকে জানা গেছে, ২০০৬ থেকে ২০১০ সাল পর্যন্ত স্নাতকোত্তর, এমবিবিএস, বিডিএস, এমফিল ও পিএইচডি ডিগ্রি অর্জনকারীরা সমাবর্তনের জন্য নিবন্ধন করতে পারবেন। মোবাইল ব্যাংকিং সেবা বিকাশের মাধ্যমে ফি পরিশোধ করে অনলাইনে নিবন্ধন করা যাবে। নিবন্ধনের ফি সাড়ে তিন হাজার টাকা। সমাবর্তন সংক্রান্ত বিস্তারিত তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে (www.ru.ac.bd/con14) জানা যাবে।