ফের সেরা আবেদনময়ী প্রিয়াঙ্কা

0
204
প্রিয়াঙ্কা চোপড়া

২০১৪ সালে প্রিয়াঙ্কা চোপড়ার ম্যারিকম ছাড়া কোনো ছবি মুক্তি পায়নি। পর্দায় দীর্ঘ অনুপস্থিতি সত্ত্বেও ‘এশিয়ার সেরা যৌন আবেদনময়ী’র খেতাব জিতেছেন এই বলিউড অভিনেত্রী। এর আগেও তিনি এই খেতাব জিতেছিলেন।

প্রিয়াঙ্কা চোপড়া
প্রিয়াঙ্কা চোপড়া

টাইমস অব ইন্ডিয়ার এক প্রতিবেদনে জানানো হয়েছে, লন্ডনভিত্তিক সাপ্তাহিক ম্যাগাজিন ‘ইস্টার্ন আই’ প্রতিবছর এ জরিপের মাধ্যমে ৫০ জনের তালিকা প্রকাশ করে।

জরিপে প্রিয়াঙ্কা পেছনে ফেলেছেন যথাক্রমে দ্রাস্টি ধামি ও সানায়া ইরানিকে।

দ্রাস্টি ধামিও গড়লেন ইতিহাস। এই প্রথম এ রকম কোনো প্রতিযোগিতায় সেরা দুইয়ের মধ্যে ঢুকে পড়লেন কোনো টিভি অভিনেত্রী। গত বছরসহ টানা ৪ বার এই খেতাব জিতে রেকর্ড গড়েছিলেন ক্যাট। এবার ক্যাটরিনা আছেন ৪ নম্বরে। ৪৭ বছর বয়সী মাধুরী দিক্ষিত আছেন তালিকার ২৮ নম্বরে।

এছাড়া বলিউড তারকাদের মধ্যে দীপিকা পাড়ুকোন ৬ নম্বরে, কারিনা কাপুর ৮, সনম কাপুর ৯, শ্রদ্ধা কাপুর ১৭, আলিয়া ভাট ২৪, মাহিরা খান ৩৪, কঙ্গনা রনৌত ৩৮, আনুষ্কা শর্মা ৪৭ এবং কণিকা কাপুর আছেন ৫০ নম্বরে।

টিভি অভিনেত্রীদের মধ্যে গহর খান ৫ নম্বরে, নিয়ার শর্মা (৭), প্রতিকা রাও (১০), আশা নেজি (১২), শক্তি মোহন(১৩), সুরভী জয়তি (১৬), হিনা খান(২৩) এবং কৃতিকা কামরা আছেন ৩০ নম্বরে।

মার্কিন তারকাদের মধ্যে শীর্ষে আছেন অ্যাঙ্গার ম্যানেজমেন্ট খ্যাত তারকা নৌরিন ডি উল্ফ আছেন ১৫ নম্বরে। ব্রিটিশদের মধ্যে শীর্ষে আছেন ৩২ নম্বরে থাকা জেসমিন ওয়ালিয়া। তালিকার ২০ নম্বরে থাকা হুমাইমা মালিক পাকিস্তানি তারকাদের মধ্যে শীর্ষে আছেন।

এশিয়ার সেরা যৌন আবেদনময়ীর স্বীকৃতি পেয়ে ‘ম্যারিকম’ স্বভাবতই আনন্দিত।

প্রিয়াঙ্কা বলেন, “কেউ একবার আমাকে বলেছিলেন, সেক্সি ইজ হোয়াট সেক্সি ডাজ। আমি এই খেতাবের যোগ্য কি না জানি না। কিন্তু আমি আনন্দের সাথে এটা গ্রহণ করব। যারা আমাকে ভোট দিয়েছেন তাদের জন্য অনেক অনেক ভালোবাসা।”

ইস্টার্ন আইয়ের সম্পাদক আসজাদ নাজির বলেন, “বিশ্বের অত্যাশ্চর্য নারীদের একজন প্রিয়াঙ্কা। বিভিন্ন মানবিক কাজের সঙ্গেও তিনি সম্পৃক্ত। নারীর ক্ষমতায়নের জন্য মেরিকম তার অনন্য একটি ছবি।”

আগামী সপ্তাহে সেরা যৌনাবেদনময়ী পুরুষের তালিকা প্রকাশ করা হবে।

ইউএম/