মোবাইল ব্যাংকিং ফার্স্টপে শিওরক্যাশ চালু

0
84
jobsbd & BSDI
ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লি: এর আইসিটি ডিভিশনের প্রধান আই.সি.টি বিভাগের প্রধান জনাব তাহের আহমেদ চৌধুরী, প্রগতি সিস্টেম লিমিটেডের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট  আবু তালেব এবং বাংলাদেশ স্কিল ডেভেলপমেন্ট ইনিস্টিটিউট এর ডাইরেক্টর এবং জবস বিডি ডট কম- এর চিফ অপারেটিং অফিসার কে এম হাসান রিপনকে চুক্তিপত্র হস্তান্তর করতে দেখা যাচ্ছে।

বাংলাদেশ স্কিল ডেভেলপমেন্ট ইনিস্টিটিউট এবং জবস বিডি ডট কম-  এর সাথে ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লি: এর মোবাইল ব্যাংকিং এফএসআইবিএল ফার্স্টপে শিওরক্যাশ চালু করার জন্য সম্প্রতি একটি চুক্তি হয়েছে।

ছবিতে ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লি: এর আইসিটি ডিভিশনের প্রধান আই.সি.টি বিভাগের প্রধান তাহের আহমেদ চৌধুরী, প্রগতি সিস্টেম লিমিটেডের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট আবু তালেব এবং বাংলাদেশ স্কিল ডেভেলপমেন্ট ইনিস্টিটিউট এর ডাইরেক্টর এবং জবস বিডি ডট কম- এর চিফ অপারেটিং অফিসার  কে এম হাসান রিপনকে চুক্তিপত্র হস্তান্তর করতে দেখা যাচ্ছে।

এসময় অন্যান্যদের মধ্যে মার্কেটিং এন্ড ডেভেলপমেন্ট ডিভিশনের প্রধান জনাব আজম খান, জবস বিডি ডট কম এর ম্যানেজার অপারেশস্ আলাউদ্দিন,  বাংলাদেশ স্কিল ডেভেলপমেন্ট ইনিস্টিটিউট এর এসিস্টেন্ট ডাইরেক্টর কে এম পারভেজ, চীফ ইন্সিট্রাক্টরদ্বয় জহিরুল ইসলাম ফরহাদ ও আব্দুল হাকিমসহ অন্যান্য কর্মকর্তা উপস্থিত ছিলেন।

মোবাইল ব্যাংকিং এফএসআইবিএল ফার্স্টপে শিওরক্যাশ-এর মাধ্যমে এখন থেকে শিক্ষার্থীদের অভিভাবকরা ঘরে বসে সহজেই সন্তানের টিউশন ফিসহ অন্যান্য ফি প্রদান করতে পারবেন।