ঐশ্বরিয়া-রণবীর-আনুষ্কা একসাথে!

0
82

চলচ্চিত্র নির্মাতা করণ জোহরের পরবর্তী ছবিতে দেখা যাবে ঐশ্বরিয়া রাই বচ্চন, রণবীর কাপুর ও আনুষ্কা শর্মাকে। ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবিতে এই প্রথমবারের মতো একসাথে অভিনয় করবেন তারা।

ash-ronobir-anuska
ঐশ্বরিয়া রাই বচ্চন, রণবীর কাপুর ও আনুষ্কা শর্মা। (ফাইল ছবি)

ইন্ডিয়ান এক্সপ্রেক্স ও টাইমস অব ইন্ডিয়া এক খবরে জানিয়েছে, ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবিতে ঐশ্বরিয়া ছাড়াও অভিনয় করবেন রণবীর কাপুর ও আনুষ্কা শর্মা। সম্প্রতি বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন পরিচালক করণ জোহর নিজে।

এ প্রসঙ্গে করণ বলেন, আমার পরবর্তী ছবির বিষয়বস্তু প্রেম ও দ্বন্দ্ব। বোম্বে ভেলভেট ছবিতে রণবীর ও আনুষ্কার সঙ্গে আমিও অভিনয় করেছিলাম। তখন এই জুটির রসায়ন আমাকে মুগ্ধ করেছিল। এবার আমার নির্দেশনায় অভিনয় করবেন তারা। এ নিয়ে আমি দারুণ উচ্ছ্বসিত।

ঐশ্বরিয়াকে নিয়ে করণ বলেন, বরাবরই ঐশ্বরিয়া রাই বচ্চনের সঙ্গে কাজ করার স্বপ্ন দেখেছি আমি। ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ সেই স্বপ্ন পূরণের সুযোগ করে দিচ্ছে।

ছবিতে গতানুগতিকতার বাইরে সমসাময়িক এমন একটি চরিত্রে অ্যাশ অভিনয় করবেন যে চরিত্রে আগে কখনোই তাকে দেখা যায়নি বলেও জানান তিনি।

আগামী বছরে ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবির শুটিং শুরু হবে। লন্ডন, প্যারিস, নিউইয়র্ক এবং দিল্লির বিভিন্ন লোকেশনে ছবিটির শুটিং ধারণ করা হবে।

২০১৬ সালের ৩ জুন ছবিটি মুক্তির সম্ভাবনা রয়েছে।

এএসএ/