ট্রফি দিলেন প্রধানমন্ত্রী

0
167
Bangladesh
টেস্ট অনিায়ক মুশফিকুর রহিম ও ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজার হাতে শিরোপা তুলে দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

ক্রীড়ামোদী হিসেবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুনাম সর্বজনবিদিত। বিশেষ করে ক্রিকেট খেলার দারুণ ভক্ত তিনি। সেই খেলার টানেই প্রধানমন্ত্রী আজ ছুটে গেলেন মিরপুরের শেরে বাংলা স্টেডিয়ামে। মাঠের হাজারো দর্শকের সাথে জিম্বাবুয়েকে ওয়ানডে সিরিজে বাংলাদশের হোয়াইটওয়াশের সাক্ষী হলেন তিনিও।

পরে বাংলাদেশের ছেলেদের হাতে বসুন্ধরা সিমেন্ট টেস্ট ও ওয়ানডে সিরিজের ট্রফি তুলে দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
প্রধানমন্ত্রী প্রথমে টেস্ট অধিনায়ক মুশফিকুর রহিমের হাতে টেস্ট সিরিজের ট্রফি এবং এরপর অধিনায়ক মাশরাফি বিন মর্তুজার হাতে ওয়ানডে ট্রফি তুলে দেন।

প্রধানমন্ত্রী টেস্ট সিরিজের সেরা খেলোয়াড় মুশফিকুর রহিম এবং পঞ্চম ওয়ানডে ম্যাচ সেরা তাইজুল ইসলামের হাতেও ট্রফি তুলে দেন।

এরপর শেখ হাসিনা বাংলাদেশ টেস্ট ও ওয়ানডে দলের খেলোয়াড়দের সঙ্গে ছবি তোলেন। তিনি জিম্বাবুয়ের দলের সাথেও ছবি তোলেন।

প্রধানমন্ত্রী স্টেডিয়ামের ভিভিআইপি লাউঞ্জে বসে বাংলাদেশ দলের ইনিংসটি দেখেন। এসময় যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী অ্যাডভোকেট বীরেন শিকদার এবং বাংলাদেশ ক্রিকেট বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপন তার সঙ্গে উপস্থিত ছিলেন।
প্রায় ঘণ্টাব্যাপী লাউঞ্জে অবস্থানকালে ক্রিকেটের একনিষ্ঠ ভক্ত শেখ হাসিনাকে হাত তালি দিয়ে বাংলাদেশ দলকে উজ্জ্বীবিত করতে দেখা গেছে।

প্রসঙ্গত, গত অক্টোবরের শেষের দিকে ৩টি টেস্ট ও ৫টি একদিনের ম্যাচ খেলতে বাংলাদেশে আসে জিম্বাবুয়ে। সবকটি ম্যাচেই পরাজিত হয় সফরকারীরা। সূত্র: বাসস

এআর/