আইসিবি ইসলামিক ফান্ডের ইজিএম ৬ জানুয়ারি

0
79
Mutual Fund
মিউচ্যুয়াল ফান্ডের লোগো
Mutual Fund
মিউচ্যুয়াল ফান্ডের লোগো

পুঁজিবাজারে তালিকাভুক্ত আইসিবি এমসিএল ইসলামিক মিউচ্যুয়াল ফান্ডের অতিরিক্ত সাধারণ সভার (ইজিএম) তারিখ নির্ধারণ করা হয়েছে। আগামী ৬ জানুয়ারি কোম্পানির ইজিএম অনুষ্ঠিত হবে। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

আর ইজিএম সংক্রান্ত রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে আগামী ২৮ ডিসেম্বর।

ফান্ডটির ইজিএম ৬ জানুয়ারি বিকেল ৩টায় কাজী উদ্দিন টাওয়ার, ১৭৬, (আমরাকানন বাঙ্কেট হল), হোটেল ৭১, শহীদ নজরুল ইসলাম স্বরণী, বিজয় নগর অনুষ্ঠিত হবে।

প্রসঙ্গত আইসিবি এএমসিএল ইসলামিক বে-মেয়াদি মিউচ্যুয়াল ফান্ডের আগামী ২৮ ডিসেম্বর মেয়াদ শেষ হবে। আর ২৯ ডিসেম্বর থেকে ফান্ডটি পুঁজিবাজার থেকে তালিকাচ্যূত হবে। সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশন মিউচ্যুয়াল ফান্ড বিধি ২০০১ অনুযায়ী ফান্ডটি তালিকাচ্যুত করতে তিন-চতুর্থাংশ ইউনিটহোল্ডারদের সম্মতি প্রয়োজন হবে। এ কারণে ইজিএমের সিদ্ধান্ত নিয়েছে ফান্ডের সম্পদ ব্যবস্থাপক আইসিবি অ্যাসেট ম্যানেজমেন্ট কোম্পানি।

ইজিএমে ফান্ডের ইউনিটহোল্ডারদের সম্মতিতে বে-মেয়াদি ফান্ড থেকে মেয়াদি ফান্ডে রূপান্তরের সিদ্ধান্ত হতে পারে। আর ইউনিটহোল্ডারা মেয়াদি ফান্ডে রূপান্তরে অসম্মতি জানালে বিএসইসির নিয়ম অনুযায়ী ফান্ড ভেঙ্গে ইউনিটহোল্ডারদের মধ্যে বণ্টন করে দেওয়া হবে।

অর্থসূচক/এসএ/