সড়ক দুর্ঘটনায় ‘আহত’ ডেভিড বেকহাম

0
79
দুর্ঘটনায় বেকহাম সামান্য আঘাত পেলেও অক্ষত আছেন তার ছেলে ব্রুকলিন। ছবি: টেলিগ্র্রাফ
দুর্ঘটনায় বেকহাম সামান্য আঘাত পেলেও অক্ষত আছেন তার ছেলে ব্রুকলিন। ছবি: টেলিগ্র্রাফ

ইংল্যান্ডের ফুটবল কিংবদন্তি ও দেশটির ফুটবল দলের সাবেক অধিনায়ক ডেভিড বেকহাম (৩৯) সড়ক দুর্ঘটনায় ‘আহত’ হয়েছেন বলে বিভিন্ন ব্রিটিশ সংবাদমাধ্যম জানিয়েছে।

রোববার সকালের এ দুর্ঘটনার সময় গাড়িতে বেকহামের ১৫ বছর বয়সী ছেলে ব্রুকলিনও তার সঙ্গে ছিলেন বলে এসব প্রতিবেদনে উল্লেখ করা হয়।

জানা গেছে, ব্রুকলিনকে নিয়ে গাড়ি চালাচ্ছিলেন বেকহাম। হার্টফোর্ডশায়ারের লন্ডন কনলি নামে স্থানে পৌঁছালে রূপালি রঙের মিতসুবিশি কোল্ট মডেলের একটি প্রাইভেট কারের সঙ্গে ধাক্কা লাগে বেকহামের ধূসর রঙের অডি আরএস৬ মডেলের প্রাইভেট কারের। এতে বেকহাম ও অপর গাড়িটির নারী চালক আহত হন।

ওই নারীকে দ্রুত একটি হাসপাতালে ভর্তি করা হয়। তবে তার আঘাতের তীব্রতা সম্পর্কে জানা যায়নি। অপরদিকে, বেকহামের আঘাত গুরুতর না হওয়ায় কোনো ধরনের চিকিৎসার প্রয়োজন হয়নি।

টেলিগ্রাফ জানিয়েছে, হার্টফোর্ডশায়ারে আর্সেনালের প্রশিক্ষণ শিবির থেকে ব্রুকলিনকে আনতে যান বেকহাম। ফেরার পথে দুর্ঘটনার শিকার হয় তাদের গাড়ি ।

বেকহামের ঘনিষ্ঠ সূত্র জানান, তাদের গাড়ি দুর্ঘটনার শিকার হয়। তবে মারাত্মক কোনো ক্ষতি হয়নি। বেকহামের বরাত দিয়ে ওই সূত্র জানিয়েছেন, আরোহীর নিরাপত্তার জন্য প্রাইভেট কারের সঙ্গে থাকা এয়ারব্যাগ তাদের রক্ষা করেছে। তারা সবাই ভালো আছেন।

বেকহামের ছেলে ব্রুকলিন আর্সেনালের অনূর্ধ্ব ১৬ দলের খেলোয়াড়। বেকহামের অন্য দুই ছেলে ১২ বছর বয়সি রোমিও ও নয় বছরের ক্রুজও আর্সেনালের আন্ডারএজ টিমের সদস্য।

এআর/