আদালতে ৩ খান!

0
101

শুধু বড় বড় পরিচালক নয়, কোনো প্রযোজক সংস্থাও বহু চেষ্টা করে একসঙ্গে ক্যামেরাবন্দী করতে পারেন নি সালমান, আমির ও শাহরুখ খানকে। অবশেষে সেই বহু প্রতীক্ষিত মুহূর্তের সাক্ষী হতে চলেছে গোটা ভারত। বলিউডের এই ৩ মহারথীকে একসঙ্গে পর্দায় দেখানোর মত অসাধ্য কাজটি সাধন করেছেন রজত শর্মা।

জানা গেছে, ইন্ডিয়া টিভির বিখ্যাত চ্যাট শো-‘আপ কি আদালত’-এ একসঙ্গে দেখা যাবে ৩ খানকে।

Salman-amir-srk
সালমান, আমির ও শাহরুখ খান-ফাইল ছবি

জি নিউজ এক খবরে জানিয়েছে, এতদিন খানেদের ঠোকাঠুকির খবরেই সরগরম থাকতো গোটা বলিউড। তবে সালমানের বোন অর্পিতার বিয়ে ৩ খানের মধ্যেকার সব বিদ্বেষ ধুয়ে মুছে দিয়েছে। শোনা যাচ্ছে, রুপালি পর্দার এই ৩ মহারথী নাকি প্রায়ই এখন ঘন্টার পর ঘন্টা বসে আড্ডা মারছেন। আর এ সুযোগে ছক্কা মারলেন রজত। অসম্ভবকে সম্ভব করে ছোট পর্দায় তার জনপ্রিয় চ্যাট শো-এ একসঙ্গে পর্দার সামনে আসতে রাজি করে ফেললেন তাদের।

আগামী ২ ডিসেম্বর নয়াদিল্লির প্রগতি ময়দানে ‘আপ কি আদালত’-এর ২১ বছর পূর্তি উপলক্ষে একসঙ্গে দেখা যাবে সালমান, আমির ও শাহরুখকে। এই মুহূর্তের প্রতীক্ষায় এখন প্রহর গুনছে গোটা দেশ।

মঞ্চে উপস্থিত থাকবেন রণবীর কাপুর, দীপিকা পড়ুকোন, প্রিয়াঙ্কা চোপড়া, সোনাক্ষী সিনহার মত তারকারাও। কিন্তু ৩ খান যখন এক সঙ্গে এক মঞ্চে, তখন স্পট লাইট যে তাদের উপর পড়বে সে আর বলার অপেক্ষা রাখে না।

এএসএ/