কিস্তিতে আইফোন ৬ মিলছে কম্পিউটার সোর্সে

0
173
iphone 6
আইফোন ৬
iphone 6
আইফোন ৬

দেশেই আইফোন ৬ ও ৬ প্লাস মিলছে কম্পিউটার সোর্সে। তাও আবার কিস্তিতে কেনা যাবে। শনিবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ সুখবর জানিয়েছে এই শীর্ষস্থানীয় প্রযুক্তি পণ্য বিক্রয় ও সেবা দানকারী প্রতিষ্ঠান।

ধানমন্ডি ২৭ নম্বরে অবস্থিত কম্পিউটার সোর্স এর অ্যাপল অথরাইজড স্টোর থেকে এই বিপণন শুরু হয়েছে। আইফোন ৬ এর মূল্য শুরু হয়েছে ৭৩ হাজার ৮৫২ টাকা থেকে।

এই ফোনে রয়েছে ১৬ জিবি থেকে ৬৪ জিবি পর্যন্ত স্টোরেজ সুবিধা। নগদ মূল্য পরিশোধ ছাড়াও স্ট্যান্ডার্ড চার্টাড ব্যাংক, ব্র্যাক ব্যাংক এবং আমেরিকান এক্সপ্রেস ক্রেডিট কার্ডের মাধ্যমে কিস্তিতে মূল্য পরিশোধের সুযোগ রয়েছে।

কম্পিউটার সোর্স সূত্র জানিয়েছে, গত মাস থেকে বাংলাদেশে অ্যাপল আইফোন বাজারজাত শুরু করে প্রতিষ্ঠানটি। তখন থেকেই ধানমন্ডিতে কম্পিউটার সোর্স এর ব্র্যান্ড শপ থেকে আইফোনের ‘টাচ অ্যান্ড ফিল’ অভিজ্ঞতা দিতে বিশেষ ব্যবস্থা নেওয়া হয়।

অ্যাপল অথরাইজড রিসেলার হিসেবে ব্র্যান্ড শপ ছাড়া বাংলাদেশে অ্যাপল অনুমোদিত চ্যানেলের যে কোনো সেলস আউটলেট থেকে কেনা আইফোনের এক বছরের বিক্রয়োত্তর সেবা দিচ্ছে কম্পিউটার সোর্স। ৮/১৪ লালমাটিয়ায় অবস্থিত কম্পিউটার সোর্স সার্ভিস সেন্টার থেকে অ্যাপল সার্টিফায়েড ইঞ্জিনিয়াররা এই সেবা দিলেও এ জন্য অতিরিক্ত কোনো মূল্য দিতে হচ্ছে না।

প্রসঙ্গত, চলতি বছরের ৯ সেপ্টেম্বর বিশ্ববাজারে আইফোন ৬ ও আইফোন ৬ প্লাস অবমুক্ত হয়। এর পর থেকেই দেশে বসেই প্রত্যাশিত এই ফোনটি হাতে পেতে মুখিয়ে ছিলেন দেশের স্মার্টফোন ব্যবহারকারীরা।