জবিতে ছাত্রলীগ কর্মীকে মারধর

0
73
ju
ফাইল ছবি
JU jpg
জগন্নাথ বিশ্ববিদ্যালয়। ফাইল ছবি

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে ব্যাংকে টাকা জমা দেওয়াকে কেন্দ্র করে শাখা ছাত্রলীগের যুন্ম-সাধারন সম্পাদক হারুন-অর-রশিদ গ্রুপের(ময়মনসিংহ গ্রুপ) কর্মী তারেককে মারধর করেছে সাধারন শিক্ষার্থীরা।

বুধবার ক্যাম্পাসের অগ্রনী ব্যাংক শাখায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল সাড়ে দশটার দিকে বিশ্ববিদ্যালয়ের অগ্রনী ব্যাংকে তারেক লাইন ভেঙ্গে টাকা জমা দিতে গেলে শিক্ষার্থীরা বাধা দেয়। এসময় তারেক নিজেকে ছাত্রলীগ কর্মী দাবি করে শিক্ষার্থীদের ভয়-ভীতি দেখালে লাইনে দাড়ানো ভুক্তভুগী সাধারন শিক্ষার্থীরা তাকে মারধর করে।

পরে পুলিশ ও ছাত্রলীগের হারুন গ্রুপের(ময়মনসিংহ গ্রুপ) কর্মীরা তারেককে উদ্ধার করে। এর আগে গত ২৩ নভেম্বর লাইনে দাঁড়ানোকে কেন্দ্র করে বিশ্ববিদ্যালয়ে কর্মরত অনলাইন পত্রিকা নতুন বার্তা ডটকমের প্রতিনিধি মাহফুজুর রহমানকে মারধর করে এই ছাত্রলীগ কর্মী তারেক।

এ প্রসঙ্গে শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম বলেন, ক্যাম্পাসে যারা বিশৃঙ্খলা করবে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার জন্য প্রশাসনকে অনুরোধ জানাচ্ছি।

বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রক্টর ড. নুর মোহাম্মদ বলেন, বিশ^বিদ্যালয়ের অভ্যন্তরে কেউ বিশৃঙ্খলা করলে তার বিরুদ্ধে তদন্ত কওে ব্যবস্থা নেওয়া হবে।