ক্রেডিট কার্ডধারীদের ১৫% সেভিং দিচ্ছে পিৎজা হাট-কেএফসি

0
116
pijja-kfc
মঙ্গলবার জনপ্রিয় তারকা তপু ও মুনমুনের উপস্থিতিতে গুলশান পিৎজা হাটে অফারটির উদ্বোধন করা হয়
pijja-kfc
মঙ্গলবার জনপ্রিয় তারকা তপু ও মুনমুনের উপস্থিতিতে গুলশান পিৎজা হাটে অফারটির উদ্বোধন করা হয়

কেএফসি’র দারুণ স্বাদের জিংগার বার্গার কিংবা হট উইংস এখন আরো সুস্বাদু। পিৎজা হাটের নামকরা সব পিৎজা আর উপভোগ্য সময়ও মাত্র একটি ভিসা কার্ডের দূরত্বে। কার্ড হোল্ডারদের জন্য আবারও এমন চমৎকার অফার ও ডিসকাউন্টের সুযোগটি করে দিচ্ছে ভিসা। যারা ভিসা ডেবিট অথবা ক্রেডিট কার্ডধারী তারাই পিৎজা হাট ও কেএফসি’র দেওয়া ১৫% সেভিংস সুবিধা পাবেন।

মঙ্গলবার জনপ্রিয় তারকা তপু ও মুনমুনের উপস্থিতিতে গুলশান পিৎজা হাটে অফারটির উদ্বোধন করা হয়।

বাংলাদেশে পিৎজা হাট এবং কেএফসি’র ফ্র্যাঞ্চাইজি ট্রান্সকম ফুডস লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা জনাব আক্কু চৌধুরী বলেন, “ভিসা ডেবিট বা ক্রেডিট কার্ড ব্যবহারকারীরা পিৎজা হাট ও কেএফসি’র কম্বো মিলে ১৫% সেভিংসের এই চমৎকার সুযোগটি পাচ্ছে বলে আমরা অত্যন্ত আনন্দিত। তৃতীয়বারের মতো ভিসা কার্ড ব্যবহারকারীদেরকে এ সুযোগ করে দেওয়ার জন্য ভিসা কে আমার আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি।”

এই সেভিংসের আওতায় পিৎজা হাটের ভিসা অফার কম্বো মিলে থাকছে: ২ থেকে ৪ জনের জন্য রিসোটো, পাস্তা ও পিৎজা মিলস্। ২ জনের জন্য পছন্দের যেকোন মাঝারি আকারের প্যান পিৎজা, বারবিকিউ চিকেন উইংস ও লেমন আইসড টি/পেপসি/সেভেনআপ/মাউন্টেন ডিউ/মিরিন্ডা থাকছে মাত্র ১০৯০ টাকায়। অন্যদিকে কেএফসি ১ থেকে ৪ জনের জন্য কম্বো মিল তৈরি করেছে। কেএফসি’র ভিসা অফার কম্বো মিলে মাত্র ৩৭৫ টাকায় পাওয়া যাচ্ছে ১ জনের জন্য ১ পিস ফায়ারি গ্রিল বা হট অ্যান্ড ক্রিসপি চিকেন, স্ক্র্যাকার, মিক্সড রাইস, রেগুলার কোলস্লো ও রেগুলার পেপসি। ২৪ মার্চ ২০১৫ পর্যন্ত এই ভিসা অফার পাওয়া যাবে বাংলাদেশের মোট ১৩টি কেএফসি এবং ৮টি পিৎজা হাট-এর যেকোন আউটলেটে।

২০০৩ সালে বাংলাদেশের প্রথম ইন্টারন্যাশনাল চেইন রেস্টুরেন্ট পিৎজা হাট-এর ফ্রাঞ্চাইজি হিসেবে ট্রান্সকম ফুডস লিমিটেড (টিএফএল) যাত্রা শুরু করে এবং এর মাত্র তিন বছর পরেই

২০০৬ সালে কেন্টাকি ফ্রায়েড চিকেন (কেএফসি)-এর ফ্র্যাঞ্চাইজি হিসেবে চুক্তি স্বাক্ষর করে। পিৎজা হাট এবং কেএফসি উভয়ই বিশ্বের বৃহত্তম রেস্টুরেন্ট কোম্পানি ইয়াম! ইন্টারন্যাশনাল রেস্টুরেন্টের অঙ্গপ্রতিষ্ঠান। ট্রান্সকম ফুডস লিমিটেড (টিএফএল) বিগত ১১ বছর ধরে সারাদেশে মোট ৮টি পিৎজা হাট, ১৩টি কেএফসি এবং ৪টি পিৎজা হাট ডেলিভারি আউটলেট চালু করেছে। বিজ্ঞপ্তি।