হিউজের জন্য সাকিবের প্রার্থনা

0
89
সাকিব আল হাসান

শেফিল্ড শিল্ডই কী অসি ওপেনার ফিল হিউজের শেষ ম্যাচ হয়ে থাকবে? কোমায় থেকে মৃত্যুর সঙ্গে প্রতিমুহূর্ত লড়লেও বিশ্বের বিভিন্ন প্রান্ত থেকে হিউজের জন্য প্রার্থনা করছেন লাখ লাখ ক্রিকেটপ্রেমী। টুইটার-ফেসবুকে ক্ষুদে বার্তায় প্রার্থনা করছেন সতীর্থ ও প্রতিপক্ষের খেলোয়াড়রা। সতীর্থকে হাসপাতালে দেখতে যাওয়ার ফাঁকে প্রার্থনায় বসছেন শেন ওয়ার্ন, গ্লেন ম্যাকগ্রা, মাইকেল ক্লার্ক, ড্যারেন লেহম্যানরাও। হিউজের সুস্থতা কামনা করেছেন সাকিব আল হাসানও। অস্ট্রেলিয়ার ঘরোয়া টি-টোয়েন্টি টুর্নামেন্ট বিগ ব্যাশে অ্যাডিলেইড স্ট্রাইকার্সে এক সঙ্গে খেলেছিলেন সাকিব ও হিউজ।

সাকিব আল হাসান
সাকিব আল হাসান

নিজের ফেইসবুক পেইজে সাকিব জানান, ফিল হিউজের আহত হওয়ার সংবাদে তিনিও বিষন্ন। হিউজের দ্রুত সুস্থতা কামনা করে প্রাথর্না করছেন এই অলরাউন্ডার।

‘ফিল হিউজের খবর শুনে আমি দুঃখিত। আশা করি, সে দ্রুত সেরে উঠবে। শিগগির সুস্থ হয়ে ওঠো বন্ধু’।

সিডনি ক্রিকেট গ্রাউন্ডে মঙ্গলবার শেফিল্ড শিল্ডে নিউ সাউথ ওয়েলস ও সাউথ অস্ট্রেলিয়ার ম্যাচে পেসার শন অ্যাপটের শর্ট বলে হুক করতে গিয়ে হেলমেটের পাশে বলের আঘাত পান হিউজ। তাকে অ্যাম্বুলেন্সে করে সেন্ট ভিনসেন্টস হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

চিকিৎসকরা বলছেন, অস্ত্রোপচারের পর তিনি এখন কোমায় আছেন এবং তার অবস্থা এখনও সংকটাপন্ন।

হিউজের পরিবারের সদস্যরা এক বিবৃতিতে জানায়, আগামী ২৪ থেকে ৪৮ ঘণ্টার আগে অস্ত্রোপচারের ফল সম্পর্কে জানা যাবে না।

অস্ট্রেলিয়ার হয়ে অ্যাশেজ সিরিজসহ ২৬টি টেস্ট ও ২০টি ওয়ানডে খেলেছেন ২৫ বছর বয়সী হিউজ। আগামী ৪ ডিসেম্বর ব্রিসবেনে ভারতের বিরুদ্ধে প্রথম টেস্টে তার খেলার কথা।