আজকের সংবাদপত্র

0
89
enewspaprer

enewspaprerআজ সোমবার দেশের প্রায় সব পত্রিকা মন্ত্রিত্ব হারানো লতিফ সিদ্দিকীকে নিয়ে লিডসহ নিউজ করেছে। আওয়ামী লীগ থেকে বহিষ্কৃত এই নেতা প্রায় ২ মাস পর হঠাৎ দেশে ফিরেছেন। গতকাল রোববার রাতে এয়ার ইন্ডিয়ার একটি ফ্লাইটে করে ঢাকায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছেন তিনি। তিনি ধানমণ্ডিতে নিজের বাসায় গেছেন বলে একটি সূত্রে জানা গেছে।

হজ ও মহানবী (সা.) সম্পর্কে বিতর্কিত মন্তব্য করার জের ধরে ব্যাপক নিন্দা-সমালোচনার মুখে মন্ত্রিত্ব ও দলীয় পদ খোয়ানো ছাড়াও দেশের বিভিন্ন আদালতে লতিফ সিদ্দিকীর বিরুদ্ধে মামলা দায়ের করা হয়। এসব মামলায় একাধিক গ্রেপ্তারি পরোয়ানা আছে তার বিরুদ্ধে।

প্রথম আলোর লিড নিউজের শিরোনাম হলো- বিপদের আশঙ্কায় আন্দোলন প্রস্তুতি। লতিফ সিদ্দিকীকে নিয়ে পত্রিকাটি নিউজ করেছে- দেশে ফিরলেও গ্রেপ্তার হলেন না লতিফ সিদ্দিকী।

কালের কন্ঠের লিউ নিউজের শিরোনাম হলো- লতিফ সিদ্দিকী হঠাৎ ঢাকায়, নাটকীয়তা

সমকাল লিড নিউজ করেছে- ঢাকায় অজ্ঞাত স্থানে লতিফ। এর টিকার হলো- রাত ৮টা ৪০ মিনিটে নামলেন বিমানবন্দরে ৯টা ৩২ মিনিটে বেরোলেন নির্বিঘ্নে।

দৈনিক ইত্তেফাক লিড নিউজের শিরোনাম হলো- পরিচয় সংকটে মুক্তিযোদ্ধারা। এর টিকার হলো- বার বার পাল্টাচ্ছে সংজ্ঞা, সংখ্যা নিয়েও বিতর্ক। লতিফ সিদ্দিকীকে নিয়ে পত্রিকাটি নিউজ করেছে- লতিফ সিদ্দিকী ঢাকায়।

ইংরেজি দৈনিক দ্য ডেইলি স্টার লিড নিউজ করেছে- Latif traceless on return. এর টিকার হলো- Seen at airport; goes to unknown destination after coming from India; PM ‘surprised’ at reports; Hefajat threatens hartal.

দ্য ফিনান্সিয়াল এক্সপ্রেসের লিড নিউজের শিরোনাম হলো- Mystery of numbers of actual returnees, TIN-holders amid steady GDP growth.

এএসএ/