কিমের সমালোচনায় ম্যাডোনা

0
242
ম্যাডোনা

নিউ ইয়র্কভিত্তিক পেপার ম্যাগাজিনের শীতকালীন সংস্করণের কভারপেজে কিম কার্দাশিয়ান নিজের দেহের পেছন দিকটা উন্মুক্ত করে ওয়েব দুনিয়ায় রীতিমতো ঝড় তুলেছেন। ৩৪ বছরের কিমের এই পোজ নিয়ে আলোচনা-সমালোচনায় মেতেছেন বিভিন্ন সেলিব্রেটিও। এবার সমালোচনায় যোগ দিয়েছেন পপ সম্রাজ্ঞী ম্যাডোনা।

ম্যাডোনা ও কিমের টপলেস পোজ
ম্যাডোনা ও কিমের টপলেস পোজ

এজন্য সম্প্রতি ৫৬ বছর বয়সী ম্যাডোনা তার ৯০ দশকের একটি নগ্ন ছবি পোস্ট করছেন। ম্যাডোনার সেই ছবিতে তার স্তনযুগল একটি কালো রংয়ের স্টিকার দ্বারা আবৃত।

এর ক্যাপশনে তিনি লিখেছেন, এটা বিভ্রান্তিকর। স্তন উত্তেজক হলেও জনসম্মুখে একেবারে উন্মুক্ত করা উচিত নয়। আর নিতম্ব প্রদর্শন তো কোনোভাবেই কাম্য নয়।

অনেকের ধারণা একাধিকবার গ্রামি অ্যাওয়ার্ড জেতা ম্যাডোনা স্পটলাইটে আসার জন্য এমন মন্তব্য করেছেন। কিন্তু তিনি তেমন মনোযোগ আকর্ষণ করতে পারেন নি।

মার্কিন গায়িকা ও অভিনেত্রী নায়া রিভেরা প্রায়ই তার ইনস্টাগ্রামে বিকিনি পরা ছবি পোস্ট করেন। তিনিও কার্দাশিয়ানের এই পোজে বিরক্ত। সম্প্রতি তিনি মন্তব্য করেছেন, এটা করা ঠিক নয়। আপনি তো কারও মা।

বিখ্যাত সমকামী দম্পতি এলেন ডি গ্যানারি এবং পোর্টিয়া রসি; কিম এর শরীরের উপর তাদের মাথা জুড়ে দিয়ে ক্রিসমাস কার্ড তৈরি করেছেন।

নিউ ইয়র্কভিত্তিক পেপার ম্যাগাজিনের শীতকালীন সংস্করণের কভারপেজে কিম কার্দাশিয়ান নিজের দেহের পিছন উন্মুক্ত করে রেখেছেন।প্রচ্ছদ ছাড়াও সাময়িকীটিতে ৩৪ বছর বয়সী এ অভিনেত্রীর বেশ কয়েকটি ছবি ছাপা হয়েছে। এর মধ্যে একটিতে দেখা যায়, শরীর বাঁকিয়ে বিশেষ ভঙ্গিতে শ্যাম্পেনের বোতল হাতে দাঁড়িয়ে তিনি। বোতল থেকে শ্যাম্পেন ছড়িয়ে পড়ছে পেছনে রাখা গ্লাসের ওপর। ছবিটি তুলেছেন ফ্রান্সের বিখ্যাত চিত্রগ্রাহক জ্যঁ পল গৌডে।

ইউএম/